রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিক্ষক দিবসে বিজয়পুর উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে শিক্ষার্থীদের রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি 

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৬, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

৫ই অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সকল শিক্ষকদের সম্মান জানিয়ে কুমিল্লা সদর দক্ষিণের স্বনামধন্য বিজয়পুর উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে ছাত্র- ছাত্রীদের রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি  পালন করা হয় ।

সোনারতরী রক্তদান ফাউন্ডেশন বাংলাদেশ এর উদ্যোগে উক্ত ফ্রি ক্যাম্পেইন এর উদ্বোধন করেন বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকশেদ আলী।

এই সময়ে উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক এম ডি খালেক খাঁন সৈকত, সিনিয়র শিক্ষক বাবু নারায়ণ চন্দ্র পাল, শিক্ষিক্ষা সুবর্ণা রানী পাল। এ ছাড়াও উপস্থিত ছিলেন সোনারতরী রক্তদান ফাউন্ডেশন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা পরিচালক সাদ্দাম হোসেন হাদী।

পরিচালক সদস্য হাবিবুর রহমান, রাকিব হাসান দায়িত্বশীল খালেদ হোসেন জাকির, খাদিজা ইসলাম, তানজিনা লিজা, সদস্য আঁখি, ডা: তামান্না আক্তার, মেহেরুর নেছা মাহী, মো: ফয়সাল, শান্ত, সজীবসহ আরো অনেকে ।

সোনারতরী রক্তদান ফাউন্ডেশন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা পরিচালক সাদ্দাম হোসেন হাদী বলেন, শিক্ষক হলো মানুষ গড়ার কারিগর আর সেই শিক্ষকদের সম্মান ও শ্রদ্ধা জানিয়ে আজ আমাদের এই ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পিং করা। সেই সাথে সকল শিক্ষকদের প্রতি রইল শ্রদ্ধা ও ভালবাসা।

আর পড়তে পারেন