বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে দাউদকান্দিতে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৯, ২০২১
news-image

 

জাকির হোসেন হাজারী:
দৈনিক প্রথম আলোর জ্যেষ্ট প্রতিবেদক রোজিনা ইসলামের মুক্তি ও নির্যাতনকারীদের বিচারের আওতায় আনার দাবীতে মানববন্ধন করেছে দাউদকান্দির গণমাধ্যমকর্মীরা।

বুধবার বিকাল সাড়ে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুওে দাউদকান্দি প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে অংশ নেয়া দাউদকান্দিতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের সাথে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা একাত্মতা জানিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।
মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, স্বাস্থ্য কতিপয় দুর্নীতিবাজ কর্মকর্তারা নিজেদের অপকর্ম ঢাকতে রোজিনা ইসলামকে হেনস্থা করে মিথ্যা মামলায় জেলে পাঠিয়ে অপরাধী সাজানোর চেষ্টা করছে। সাংবাদিককে হেনস্থা করে দেশের ভাবমূর্তি ক্ষুন্নকারী সেই কর্মকর্তাদের শাস্তি এবং রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবী জানান বক্তারা।

বক্তব্য রাখেন দাউদকান্দি প্রেসক্লাবের সহসভাপতি এইচ এম মোহন, ডাঃ আব্দুল মান্নান, হানিফ খান, দাউদকান্দি প্রেসক্লাকের সাধারণ সম্পাদক জাকির হোসেন হাজারী, সাংস্কৃতিক সংগঠনের নেতা কবি আলী আশরাফ খান, জহিরুল ইসলাম জিল্লু(মাই টিভি), দাউদকান্দি প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সাহিত্য সম্পাদক দিদার হোসাইন, শহিদুল্লাহ সাদা(মানবকন্ঠ), লিটন সরকার বাদল(এশিয়ান এইজ), সংবাদ পাঠক আবু তাহের নয়ন(সূচনা টিভি) ও আনিস খান প্রমূখ।

আর পড়তে পারেন