শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সুজুকি সুইফ্ট গাড়ি বাজারজাত শুরু করল উত্তরা মোটর্স

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৬, ২০১৯
news-image

 

প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশের অন্যতম সুপ্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় গাড়ী বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড গাড়ী ক্রেতাদের জন্য সুজুকি পরিবারের নতুনভাবে সংযোজনকৃত সুজুকি সুইফ্ট গাড়ির শুভ বাজারজাত করন শুরু করল উত্তরা মোটর্স লিমিটেড।

উত্তরা মোটর্স লিমিটেডের হেড অব বিজনেস প্লানিং জনাব নাঈমুর রহমান এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মধ্য দিয়ে ইন্টারন্যশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত ঢাকা মটর শো এ উত্তরা মোটর্স প্যাভিলিয়নে সুজুকি সুইফ্ট গাড়ীর বাজারজাতকরনের শুভ উদ্বোধন করেন।

নতুন সুজুকি সুইফ্ট  গাড়ীটি ১২০০ সিসির কে ১২ ভিভিটি ইঞ্জিন সমৃদ্ধ। এই গাড়ীটিতে রয়েছে জাপানীজ টেকনোলজীর আকর্ষনীয় স্পোর্টি ও আরামদায়ক আসন, ৫ এজিএস (অটো গিয়ার সিফ্ট), হেলোজেন হেড ল্যম্পস্, পুস ষ্টার্ট- ষ্টপ বাটন, স্মার্ট ডুয়েল এয়ার ব্যাগ্স ও এবিএস ইবিডি।

উদ্ভোধন অনুষ্ঠানে উত্তরা মোটর্স এর প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ইঞ্জিয়ার জনাব মাশফিকুর রহমান এবং অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

উত্তরা মোটর্স প্রতিষ্ঠা লগ্ন থেকেই অত্যন্ত সুনামের সাথে বিশ্ব বিখ্যাত সুজুকি গাড়ি আমদানি এবং বাজারজাত করে আসছে এবং সু-দক্ষ কর্মীদের মাধ্যমে বিশ্বের বিভিন্ন দেশ থেকে বিশেষ করে জাপান, ইন্দোনেশিয়া ও ভারত থেকে সুজুকি ব্রান্ডের কার, মাইক্রোবাস, পিক-আপ ও খুচরা যন্ত্রাংশ সাশ্রয়ী মূল্যে বাজারজাত এবং বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা সহ পৌছে দিচ্ছে সম্মানিত গ্রাহকদের দোর গোড়ায়। উত্তরা মোটর্স নিজস্ব ১৪ টি শাখা অফিস এবং ৫ টি ডিলারের মাধ্যমে সারাদেশ ব্যাপি বিক্রয়ত্তোর সেবা প্রদান করে আসছে।

আর পড়তে পারেন