শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সৌদি আরবের রিয়াদে ‘এন আর ট্রাভেলসের’ উদ্বোধন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৪, ২০২৩
news-image

সালাহ উদ্দিন সোহেল:
সৌদি আরবের রিয়াদের বাথাতে যাত্রা শুরু করলো প্রবাসীদের পরিচিত মুখ ইউটিউবার কুমিল্লা মুরাদনগরের ছেলে সৌদি প্রবাসী নাছির উদ্দিনের মালিকানাধীন এন আর ট্রাভেলস।

সৌদি আরবের রিয়াদের বাথার লুলু মার্কেটের সাথে রোসাস বিল্ডিং মার্কেটে অবস্থিত ট্রাভেলসটিতে পাওয়া যাবে যে কোন দেশের অভ্যন্তরীন ও আন্তর্জাতিক সকল বিমানের টিকিট। ফোন কলের মাধ্যমে দেশ বিদেশের যেকোন প্রান্ত থেকে টিকিট ক্রয়ের সুবিধা।

এছাড়াও কম সময়ে কম খরচে দ্রুত কার্গোর মাধ্যমে বাংলাদেশের যে কোন প্রান্তে সৌদি থেকে মালামাল পাঠানো, টিকিট রি-ইস্যুসহ নানান সুযোগ সুবিধা। উদ্বোধন উপলক্ষ্যে এন আর ট্রাভেলস প্রথম তিন দিন সকল ক্রেতাদের জন্য বিনা লাভে টিকিট ক্রয়ের সুযোগ দিচ্ছে। অর্থাৎ এয়ারলাইন্স কর্তৃপক্ষের নির্ধারিত মূল্য টিকেট ক্রয়ের সুবিধা রয়েছে ।এছাড়াও পরবর্তিতে স্বল্পমূল্যে  টিকিট ক্রয় ও রি-ইস্যুর সুবিধা রয়েছে ।

‘এন আর ট্রাভেলস এর উদ্বোধন উপলক্ষ্যে ৩ এপ্রিল (সোমবার) রিয়াদ বাথাতে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফিতা কেটে শো-রুমটির উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিন মিশাল অফিসিয়াল ফেসবুক পেইজের  মালিক ইউটিউবার ও মিডিয়া ব্যক্তিত্ব বিন মিশাল।

উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিক ট্রাভেলসের মালিক নোমান, রিয়াদের বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান,ব্যবসায়ী মহিন,জান্নাত ট্রাভেলসের মালিক জাকির হোসেন, সৌদি প্রবাসী দুলাল আলম ও তার সহ-ধর্মিনী শারমিন আক্তার রিমা। সে সময় আরো উপস্থিত ছিলেন সৌদি আরবে অবস্থানরত বিভিন্ন শ্রেণি- পেশার প্রবাসীরা।

এন আর ট্রাভেলসের মালিক নাছির উদ্দিন বলেন,আলহামদুলিল্লাহ উদ্বোধনের প্রথম দিনে ক্রেতাদের অনেক সাড়া পেয়েছি। করোনাকালীন সময় থেকে শুরু করে আমি আমার ভেরিফাইড ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজ থেকে ভিডিওর মাধ্যমে সৌদি প্রবাসীদের নানা ধরনের সেবা মূলক কাজ করে যাচ্ছি,যেহেতু আমি কুমিল্লার ছেলে । তাই কুমিল্লাবাসী অনেক প্রবাসী ভাইদের পরামর্শে অনুপ্রাণিত হয়ে এন আর ট্রাভেলস নামে এ প্রতিষ্ঠানের যাত্রা শুরু করেছি । আশা করি কুমিল্লাবাসী প্রবাসীসহ দেশের সকল প্রবাসীরা আমাকে সমর্থন করবেন।

আর পড়তে পারেন