শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টারে’ সেরা হয়েছেন মিম মানতাশা

আজকের কুমিল্লা ডট কম :
মে ১২, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

সুন্দরী প্রতিযোগিতা ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টারে’ সেরা হয়েছেন মিম মানতাশা। ১০ হাজারেরও বেশি প্রতিযোগীকে পেছনে ফেলে সেরার মুকুট অর্জন করলেন তিনি। মিমকে বিজয়ীর মুকুট পরিয়ে দেন আগের আসরের বিজয়ী বিদ্যা সিনহা মিম।

শুক্রবার (১১ মে) সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ওই আসরের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। চূড়ান্ত পর্বে ছিলেন পাঁচজন। বিচারক ও দর্শকের ভোটে মিম মানতাশাই পরলেন শ্রেষ্ঠত্বের মুকুট। প্রথম রানারআপ সারওয়াত আজাদ পেয়েছেন চার লাখ টাকা এবং দ্বিতীয় রানারআপ সামিয়া অথৈ তিন লাখ টাকা।

ইউনিলিভারের প্রধান নির্বাহী কর্মকর্তা কেদার লেলে এবং চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এ অনুষ্ঠান নাচে গানে মাতিয়ে রাখেন তিন লাক্স তারকা জাকিয়া বারী মম, মেহজাবিন ও বিদ্যা সিনহা মিম।

চলতি বছরের জানুয়ারি থেকে বিভিন্ন পর্বে বাছাইয়ের মাধ্যমে শুরু হয় নবম লাক্স চ্যানেল আই সুপারস্টার সুন্দরী প্রতিযোগিতা। দেশের ২০ হাজার প্রতিযোগীর মধ্যে বিভিন্ন ধাপ পেরিয়ে বাছাইকৃত সেরা পাঁচজন ছিলেন চূড়ান্ত লড়াইয়ে।পাঁচজন হলেন-সামিয়া অথৈ, মিম মানতাশা, সারওয়াত আজাদ বৃষ্টি, ইশরাত জাহিন এবং নাবিলা আফরোজ।

লাক্স ও চ্যানেল আইয়ের যৌথ আয়োজনে সুন্দরীদের এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সুন্দরী প্রতিযোগিতায় এবার বিচারক হিসেবে ছিলেন তাহসান খান, সাদিয়া ইসলাম মৌ ও আরিফিন শুভ। তবে চূড়ান্ত পর্বে বিচারক হিসেবে অংশ নিয়েছিলেন সংস্কৃতিমন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর, বরেণ্য অভিনেতা আলী যাকের এবং অভিনেত্রী ঈশিতা।

আর পড়তে পারেন