রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সৌদি আরবে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে কুমিল্লার কিশোরের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার লাকসাম উপজেলার মো. শাহাবুদ্দিন (২২) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। শাহাবুদ্দিন উপজেলার মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়নের চিকুনিয়া গ্রামের পাটোয়ারী বাড়ির মোহাম্মদ রুস্তম আলীর ছেলে।

মঙ্গলবার দুপুর ১টায় মদিনার আলমাঝের বেদানা সড়কে দুর্ঘটনায় তিনি মারা যান। শাহাবুদ্দিন মদিনা শহরে একটি হার্ডওয়্যার ব্যবসার পাশাপাশি নিজ দোকানের মালামাল আনা-নেওয়ার জন্য পিক-আপ ভ্যান চালাতেন।
নিহতের পরিবার জানিয়েছে, মঙ্গলবার সকালে দিকে শাহাবুদ্দিন মদিনা শহর থেকে একটি পিকআপ ভ্যান চালিয়ে নিজ দোকানের জন্য মালামাল আনতে যায়। মদিনা শহরের আলমাঝের বেদানা সড়ক এলাকায় শাহাবুদ্দিন গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় সড়কের পাশে পাথরের সাথে ধাক্কা খেয়ে ১ শত হাত দুরে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিহতের চাচাতো ভাই মাসুদ পাটোয়ারী বলেন, দুইভাই দুইবোনের মধ্যে শাহাবুদ্দিন সবার ছোট। তার বড় ভাই সৌদি আরবে আছেন। শাহাবুদ্দিন ১৫ বছর বয়সে প্রবাসে যান প্রায় ৭ বছর ধরে সৌদি আরব মদিনা শহরের হার্ডওয়্যারের ব্যবসায় জড়িত ছিলেন। কিছুদিনের মধ্যে দেশে আসার কথা ছিল তার।

তিনি আরও জানান, শাহাবুদ্দিনের মরদেহ দ্রুত বাংলাদেশে এনে পরিবারের কাছে হস্তান্তর করতে সরকারের কাছে দাবি জানিয়েছেন নিহতের পরিবার।

আর পড়তে পারেন