শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রীকে কু-প্রস্তাব দেওয়ায় বন্ধুকে খুন, স্বামীসহ আটক ৩

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৪, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

বরিশাল নগরীতে শাহীন মোল্লা (৩৮) নামের এক দোকানির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে র‌্যাব। স্ত্রীকে কুপ্রস্তাব দেওয়ায় দুই বন্ধুকে সঙ্গে নিয়ে এ হত্যাকাণ্ড ঘটান স্বামী মো. ইউসুফ মোল্লা (২০)। তার দুই বন্ধু হলেন নাজমুল ইসলাম অমি (১৯) ও হামিম শিকদার (১৯)।

শনিবার (৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বরিশাল র‌্যাব-৮ এর কমান্ডিং কর্মকর্তা লে. কর্নেল মাহমুদুল হাসান।

তিনি বলেন, দোকানি শাহিনের সঙ্গে ইউসুফের বন্ধুত্ব হয়। একপর্যায়ে ইউসুফের স্ত্রী স্বর্ণা বিশ্বাসকে কুপ্রস্তাব দেন শাহীন। এতে ইউসুফ ক্ষিপ্ত হয়ে শাহিন মোল্লাকে হত্যার পরিকল্পনা করেন। ২৭ জানুয়ারি রাতে শাহিনকে দোকান থেকে ডেকে নিয়ে যান ইউসুফ। রুপাতলী কাঠালতলা তালুকদার হাউজিংয়ের নাহার ভিলার ভাড়া বাসায় তাকে নিয়ে যান। দুই বন্ধু নাজমুল ও হামিমকে সঙ্গে নিয়ে ইউসুফ শাহীনকে শ্বাসরোধে হত্যা করেন। মরদেহ বস্তাবন্দি অবস্থায় শৌচাগারের ছাদের ওপরে গুম করে রাখেন।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, এদিকে শাহিন আত্মীয় খালেক হাওলাদার ৩০ জানুয়ারি থানায় নিখোঁজের সাধারণ ডায়েরি করেন। পরদিন শাহিনের বোন শিরিন আক্তার মুন্নি বরিশাল র‌্যাব-৮ এর কাছে নিখোঁজের একটি অভিযোগ দেন। ২ ফেব্রুয়ারি শাহিনের পরিবারের কাছে মোবাইলে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। র‌্যাবের একটি টিম ৩ ফেব্রুয়ারি দিনগত রাতে নগরীর এয়ারপোর্ট থানা এলাকার কাশিপুরে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে। পাশাপাশি তাদের দেওয়া তথ্য মতে বাসার বাথরুমের ফলস ছাদ থেকে শাহিনের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

কমান্ডিং কর্মকর্তা মাহমুদুল হাসান বলেন, আটকদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন