শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাজীগঞ্জে মৎস্য ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৬, ২০১৭
news-image

এস.এম.মিরাজ মুন্সী/ সুজন দাস॥
হাজীগঞ্জে এক মৎস্য ব্যবসায়ীকে পিটিয়ে ৫২ হাজার ৭শত টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকাল ৬টায় হাজীগঞ্জ উপজেলা ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের ৬নং ওয়ার্ড জাফর মাষ্টার বাড়ির সম্মুখে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার মৎস্য ব্যবসায়ী মিজান (৫০) কে মারতে দেখে দৌড়ে গিয়ে আহত অবস্থায় উদ্ধার করে লালু বেপারীর ছেলে সিএনজি চালক ফয়সাল। তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসার আগেই পালিয়ে যায় ছিনতাইকারীরা। নিকট আত্মীয়দের মাধ্যমে আহত মিজানকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসাধীন মিজান বলেন, আমি বেলচোঁ বাজার জনতা মৎস্য আড়তের একজন পার্টনার ব্যবসায়ী। প্রতিদিনের ন্যায় ব্যবসায়ীক উদ্দেশ্যে খুব ভোরে বের হই। আমাদের একই গ্রামের আশার বাড়ির লোকমানের ছেলে ছিনতাইকারী কিরণ রাসেল ও মনিরের ছেলে বোরহান পূর্ব পরিকল্পনা অনুযায়ী আমার যাওয়ার পথে ওত পেতে ছিল। এ সময় তারা আমাকে দেশীয় অস্ত্র দিয়ে ব্যাপক আঘাত করে। আমার সঙ্গে থাকা ৫২ হাজার ৭ শত টাকা ছিনিয়ে নিয়ে যায়। আমি পার্টনারে ব্যবসা করি সবগুলো টাকা হারিয়ে চিন্তিত হয়ে পড়েছি। এই ব্যাপারে বেলচোঁ বাজারের আরেক মৎস্য ব্যবসায়ী মোঃ আহসান হাবিবের মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি দুঃখ জনক। দু’পক্ষের লোকজনই আমার প্রতিবেশী। উভয় পক্ষের লোকজনের সমঝোতার মাধ্যমে বিষয়টি মিমাংশার প্রক্রিয়া চলছে।

আর পড়তে পারেন