শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হাফেজ রেজাউল হত্যার বিচার দাবিতে দুই দিনের কর্মসূচি

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৬, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

মাদ্রাসা শিক্ষার্থী হাফেজ রেজাউলের হত্যার বিচার দাবিতে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে সর্বদলীয় ছাত্র ঐক্য। কর্মসূচি অনুযায়ী আগামী ১৮ আগস্ট বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে বিক্ষোভ মিছিল ও আগামী ২৪ আগস্ট বিকেল তিনটায় শাহবাগ চত্ত্বরে বিক্ষোভ সমাবেশ করবে সর্বদলীয় ছাত্র ঐক্য।

বুধবার (১৬ আগস্ট) সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা করা হয়।

সর্বদলীয় ছাত্র ঐক্যের প্রধান সমন্বয়ক ও বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদের সদস্য মুহাম্মাদ কামাল উদ্দীনের সঞ্চালনায় আয়োজিত সংবাদ সম্মেলনে সর্বদলীয় ছাত্র ঐক্যের মুখপাত্র ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ বক্তব্য দেন।

তিনি বলেন, ‘হাফেজ রেজাউলের হত্যাকাণ্ডের পর প্রশাসন কেন তৎপর হবে না? কেন আন্দোলনের মাধ্যমে শিক্ষার্থী হত্যার বিচার চাইতে হবে? স্বাধীনতার ৫০ বছর পেরিয়ে গেলেও নূন্যতম এসব মানবাধিকার সংশ্লিষ্ট বিষয়গুলোর জন্য রাজপথে নামতে বাধ্য হওয়াটা- আমাদের জাতীয় দেউলিয়াত্বের কথাই প্রমাণ করে।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি এহতেশামুল হক সাখী, বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মোল্লা মুহাম্মাদ খালিদ সাইফুল্লাহ, ফোরামের আহ্বায়ক তানযিল আমীন, ছাত্র জমিয়ত বাংলাদেশের সেক্রেটারি খালেদ মাহমুদ, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় অর্থ ও দপ্তর সম্পাদক দেলোয়ার হুসাইন প্রমুখ।

আর পড়তে পারেন