শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হোমনায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে মাথাভাঙ্গা ভৈরব উচ্চ বিদ্যালয়ে আনন্দ মিছিল

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৭, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টার:

সারাদেশ ব্যাপী “নিরাপদ সড়ক চাই” আন্দোলনরত শিক্ষার্থীদের সকল দাবী মেনে নেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে কুমিল্লার হোমনা উপজেলার মাথাভাঙ্গা ভৈরব উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মঙ্গলবার সকাল নয়টায় বিদ্যালয় প্রাঙ্গণ থেকে র‌্যালীটি বের হয়ে হোমনা-মেঘনা ও হোমনা-গৌরীপুর সড়ক প্রদক্ষিণ শেষে বিদ্যালয়ের সামনে এসে শেষ হয়। সেখানে শিক্ষার্থীরা তাদের পক্ষ থেকে বিদ্যানন্দিনী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং দাবীগুলো দ্রুত বাস্তবায়নের করার দাবি জানান।

সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও হোমনা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক একেএম ছিদ্দিকুর রহমান আবুল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হানিফ, সরকার,দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জেবা সামিয়া, দশম বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ফাহিম আল হাসান, নবম শ্রেণীর বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সাদিয়া আফরিন।

উল্লেখ্য সম্প্রতি ঢাকা বিমানবন্দর এলাকাসহ বেশ কিছু এলাকায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহতের ঘটনায় মন্ত্রীর হাস্যোজ্জল বক্তব্যের প্রতিবাদে এবং “নিরাপদ সড়ক চাই” দাবিতে ঢাকার বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা আন্দোলন শুরু করে। পরে ধীরে ধীরে আন্দোলন বেগবান হয়ে সারাদেশ ব্যাপী ছড়িয়ে পরলে মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের সকল দাবী বিনা শর্তে মেনে নেন।

আর পড়তে পারেন