সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৭, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

তৃতীয় ধাপের ইউপি নির্বাচন উপলক্ষে কুমিল্লার দাউদকান্দিতে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা ও আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৪টায় দাউদকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহম্মেদ পিপিএম(বার), আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ দুলাল তালুকদার ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মুঞ্জুরুল আলম প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীসহ সরকারী কর্মকর্তা, প্রিজাইডিং অফিসার ও স্থানীয় ইলেট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনারা সংঘাত বাদ দিয়ে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখুন। একশ ভাগ নিরপেক্ষ ভোট হবে। কোন প্রার্থী সহিংসতা কিংবা ভোটাদের ভয়ভীতি দেখানোর প্রমাণ পেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে এতে কোন সন্দেহ নেই। কোন বিশৃঙ্খলা প্রশ্রয় দেয়া হবেনা। কঠোর হস্তে দমন করা হবে। কেউ আইন হাতে তুলে নিবেন না, সকল প্রার্থীদের উদ্দেশ্য এ কথা বলেন জেলা প্রশাসক।

আর পড়তে পারেন