বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

আইজিপি কাপ কাবাডি টুর্ণামেন্টে কুমিল্লার ছেলেরা ও খাগড়াছড়ির মেয়েরা চ্যাম্পিয়ন

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৪, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

অনুর্ধ্ব-১৯ বালক ও বালিকা জাতীয় যুব কাবাডি আইজিপি কাপ-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে ।ফাইনাল খেলায় বালিকাতে খাগড়াছড়ি ২৯ পয়েন্ট পেয়ে কুমিল্লাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় । ছেলেদের খেলায় কুমিল্লা ২৮ পয়েন্ট পেয়ে চট্টগ্রামকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ।

বৃহস্পতিবার সন্ধ্যায় চৌদ্দগ্রাম সরকারি মডেল হাইস্কুল মাঠে আয়োজিত এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো: ইকবাল হোসেন পিপিএম (বার) ।

কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মনজুরুল হক , খেলার প্রধান পৃষ্ঠপোষক ক্রীড়া এনামুল হক খন্দকার, ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম সাইফ, চৌদ্দগ্রাম সার্কেলের এএসপি জাহিদুল ইসলাম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা প্রমুখ ।

জেলা প্রশাসক বলেন, মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই । ক্রীড়াঙ্গনে বাংলাদেশের সফলতা বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে । আগামীতেও আইজিপি কাপ কাবাডি টুর্ণামেন্ট যাতে চৌদ্দগ্রামে অনুষ্ঠিত হয়, সেজন্য সকলের প্রতি আহবান জানান।

আর পড়তে পারেন