বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কাজ পেতে অঙ্কিতাকে প্রযোজক যে প্রস্তাব দিয়েছিলেন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

হিন্দি ধারাবাহিকের অত্যন্ত পরিচিত মুখ অঙ্কিতা লোখান্ডে। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে পবিত্র রিশতায় অভিনয় করেছিলেন অঙ্কিতা। এই সিরিয়ালে কাজের সময় সুশান্তের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। যদিও পরে ব্রেকআপ হয়ে যায় তাদের।

বর্তমানে ভিকি জৈনের অর্ধাঙ্গিনী অঙ্কিতা লোখান্ডে। বিগবসের লেটেস্ট সিজনেও অংশ নিয়েছেন তারকা দম্পতি। এর পর আরও একবার লাইমলাইটে চলে আসেন ভিকি আর অঙ্কিতা। বিগবসের ঘর থেকে ফিরে একাধিক সাক্ষাৎকার দিয়েছেন তিনি। সেখানেই ১৯ বছর বয়সে কাস্টিং কাউচের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। কীভাবে ক্যারিয়ারের শুরুতে প্রযোজক তাকে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তার দিয়েছিলেন।

অঙ্কিতা সেই সাক্ষাৎকারে বলেন, ‘আমিও কাস্টিং কাউচের শিকার হয়েছি। আমি তো দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য অডিশন দিয়েছিলাম। আমাকে ফোন করে বলেছিলেন চলে আসতে। ভীষণ খুশি হয়েছিলাম। দৌড়ে গিয়ে মাকে বলি যে আমাকে ছবি সাইন করার জন্য ডাকছে। কিন্তু আমার মনে হয়েছিল এত সহজে কাজটা পেয়ে গেলাম! যখন আমি ছবি সাইন করার জন্য সেখানে গেলাম, তখন শুধু আমাকে ভেতরে যাওয়ার অনুমতি দেওয়া হয়। আমাকে বলা হলো— তোমাকে কম্প্রোমাইজ করতে হবে। সেই সময় আমার বয়স মাত্র ১৯ বছর। ওটাই তো হিরোইন হওয়ার বয়স। অনেক জায়গা থেকেই ফোন পেতাম’।

অঙ্কিতা আরও বলেন, ‘আমাকে অকপটে বলা হলো— তোমাকে প্রযোজকের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে হবে। ওটা শুনে আমি বললাম আমার মনে হয় আপনার প্রযোজক ট্যালেন্ট দেখেন না, শুধু মেয়েদের শরীরকেই পছন্দ করেন। আমি সেসব মেয়ের তালিকার অন্তর্ভুক্ত নই। এটা বলে ওখান থেকে বেরিয়ে আসি।’

আর পড়তে পারেন