বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের পুর্ণাঙ্গ কমিটি গঠন

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৭, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের কমিটির পুর্ণাঙ্গ কমিটি (২০২৪-২০২৬) গঠন করা হয়েছে। এতে জাগরনি টিভির কুমিল্লা প্রতিনিধি আশিকুর রহমান আশিককে সভাপতি, দৈনিক রূপসী বাংলার স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম সুমনকে সাধারণ সম্পাদক ও দৈনিক শিরোনাম পত্রিকার ফটো সাংবাদিক সালাউদ্দিন সুমনকে সাংগঠনিক সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

রোববার সন্ধ্যায় নগরীর একটি রেস্তোরায় সদ্য সাবেক সভাপতি ওমর ফারুকী তাপস ও উপদেষ্টা হুমায়ুন কবির রনির উপস্থিতিতে এই কমিটি ঘোষনা করা হয়। এই কমিটি ২০২৪ সাল থেকে ২০২৬ সাল পর্যন্ত দুই বছর দায়িত্ব পালন করবে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি- এন. কে রিপন দৈনিক সমকাল), সহ- সভাপতি- এমদাদুল হক সোহাগ (গ্রেটার কুমিল্লা), যুগ্ম-সাধারণ সম্পাদক- জহিরুল হক বাবু (দৈনিক আজকের পত্রিকা/দৈনিক আমাদের কুমিল্লা), সহ-সাংগঠনিক সম্পাদক- শাহ ইমরান (দৈনিক যায়যায়কাল), মহিলা বিষয়ক সম্পাদক- আমেনা বেগম শিউলি (দৈনিক সকালের সময়), কোষাদক্ষ- ম্যাক রানা (দুর্নীতির সন্ধান), সমাজ কল্যাণ সম্পাদক- মারুফ আহমেদ কল্প (প্রতিদিনের সংবাদ), দপ্তর সম্পাদক- অমিত মজুমদার (জাগো কুমিল্লা), প্রচার প্রকাষণা সম্পাদক- রাজীব সাহা (চ্যানেল এস), ক্রীড়া ও সাস্কৃতিক বিষয়ক সম্পাদক- শ্যামল বড়ুয়া ববি (অন নিউজ ২৪)।

কার্য নির্বাহি সদস্য- এম সাদেক (প্রথম আলো), হাবিবুর রহমান খান, (বাংলার আলোড়ন), তারভীর দিপু (ইনডিপেন্ডেন্ট টেলিভিশন), তামজিদ হোসেন লিপু (কুমিল্লা ২৪), নুরুল ইসলাম (ডাক প্রতিদিন), মাহফুজ আনোয়ার সৌরভ (এশিয়ান টিভি)।

উপদেষ্টা- ওমর ফারুকী তাপস, হুমায়ুন কবির রনি, সাদেক মামুন, মোহাম্মদ সাইফউদ্দিন রনী, তাওহীদ হোসেন মিঠু, দেলোয়ার হোসেন জাকির।

কুমিল্লা ফটো সাংবাদিক ফোরাম প্রতিষ্ঠিত হয়েছে ২০০২ সালে, প্রায় ২২বছর ধরে চলমান এই সংগঠনটি বিভিন্ন সামাজিক কাজসহ গণমাধ্যম কর্মীদের পাসে ছিলো সব সময়।

আর পড়তে পারেন