বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-১ ইঞ্জিঃ সবুর মনোনয়ন পাওয়ায় উচ্ছাসিত তৃণমূলের নেতাকর্মী

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৭, ২০২৩
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা -১ আসনে নৌকার মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ আব্দুস সবুর।

রবিবার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে কুমিল্লা-১ আসনে দলীয় প্রার্থী হিসেবে ইঞ্জিঃ আব্দুস সবুরের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নাম ঘোষণার পর থেকে দাউদকান্দি ও তিতাস উপজেলা জুড়ে আনন্দের জোয়ার বইছে। চলছে মিষ্টি বিতরণ।

রবিবার সন্ধ্যায় দাউদকান্দি পৌর সদর এবং গৌরীপুর বাসস্ট্যান্ড ও বাজারে তাৎক্ষণিক আনন্দ মিছিল বের করে উপজেলা আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরা।

সোমবার (২৭ নভেম্বর) বেলা ১১টায় বিশাল আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের তৃণমূলের নেতা-কর্মীরা।

দাউদকান্দি শেখ রাসেল মঞ্চ থেকে মিছিলটি বের হয়। এটি পৌর শহর প্রদক্ষিন করে আনন্দ মিছিলটি শহিদ নগর, গৌরীপুর বাসস্ট্যান্ড, রায়পুর, ইলিয়টগঞ্জ, গৌরীপুর বাজার, তিতাস উপজেলার জিয়ারকান্দি, কড়িকান্দি, বাতাকান্দি, মাছিমপুরসহ বিভিন্ন পথসভায় মিলিত হয়।

রোববরা বিকেলে নৌকার প্রার্থী হিসেবে ইঞ্জিঃ আব্দুস সবুরের নাম ঘোষনা করে কেন্দ্রীয় আওয়ামীলীগ। নৌকা পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে আনন্দ মিছিলের আয়োজন করে নেতা-কর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারুল আক্তার, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল, বিল্লালুর রসিদ দোলন, ভিপি সালাউদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল, সাত্তার তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিএস সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শাজাহান খন্দকার, গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ছমীর আলম সরকার, যুবলীগ সভাপতি মমিনুল হক প্রধান প্রমূখ।

আর পড়তে পারেন