বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-১ মনোনয়ন ফরম কিনেও জমা দেননি সুবিদ আলী ভূইয়া

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১, ২০২৩
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১ আসনে স্বতন্ত্র থেকে মনোনয়ন ফরম কিনেও জমা দেননি জমা দেননি বর্তমান সাংসদ মেজর জেনারেল অবঃ সুবিদ আলী ভুইয়া ও তাঁর স্ত্রী মাহমুদা ভুইয়া।

৩০ নভেম্বর মনোনয়ন জমার শেষ দিনে তৃণমূল বিএনপির দু’টিসহ আওয়ামী লীগ, জাতীয় পার্টি ও অন্যান্য দলের ১২জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ আসনে আওয়ামী লীগ মনোনীত ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, জাতীয় পার্টি থেকে আমির হোসেন ভূঁইয়া, ইসলামি ঐক্য জোটের মাওলানা নাসির উদ্দিন, জাকের পার্টি মাওলানা ওবায়দুল হক, তৃণমূল-বিএনপির মহসিন আলম ভূঁইয়া, সুলতান জিসান আহমেদ, জাসদ থেকে ধীমন বড়ুয়া, স্বতন্ত্র থেকে ব্যারিস্টার নাঈম হাসান ও ফারুক হোসেন আকন্দ, সংস্কৃতিক গণমুক্তি জোটের মোহাম্মদ জসিম উদ্দিন, তরিকত ফেডারেশনের মোঁ জাকির হোসেন ও বাংলাদেশ সুপ্রিম পার্টির শাহজাদা সৈয়দ সাইফুদ্দিন আহম্মেদ মনোনয়নপত্র দাখিল করেছেন। বর্তমান সংসদ সুবিদ আলী ভূঁইয়া ও তার স্ত্রী মাহমুদা ভুঁইয়া মনোনয়নপত্র সংগ্রহ করলেও শেষ দিন বৃহস্পতিবার পর্যন্ত তাদের মনোনয়নপত্র জমা দেননি। বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মহিনুল হাসান।

সুবিদ আলী ভুইয়ার ছেলে মেজর(অবঃ) মোহাম্মদ আলী বলেন, মনোনয়নপত্র সংগ্রহের পর প্রধানমন্ত্রীর শেখ হাসিনার সাথে আমরা দেখা করি। আমাদের স্বতন্ত্র নির্বাচন না করার জন্য নির্দেশ দিয়েছেন।

নেত্রীর নির্দেশের প্রেক্ষিতে, জেনারেল ভূঁইয়া এবং উনার পরিবার স্বতন্ত্র নির্বাচন করা থেকে বিরত রয়েছি। আমরা নৌকার পক্ষে কাজ করে, নৌকাকে বিজয় করবো ইনশাল্লাহ।

আর পড়তে পারেন