রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

জয়ের জন্মদিন আজ, শাকিব-অপুর আলাদা আয়োজন

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৭, ২০১৭
news-image
বিনোদন ডেস্কঃ
আজ ২৭ সেপ্টেম্বর, বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম সুপারস্টার শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাসের পুত্র আব্রাহাম খান জয়ের বয়স এক বছর পূর্ণ হলো। তবে জন্মদিন পালনে শাকিব ও অপু আলাদাভাবে অনুষ্ঠান উদযাপন করবেন। কেন!
বুধবার সন্ধ্যায় গুলশানের এক রেস্তোরাঁয় জাঁকজমক পরিবেশে ছেলের জন্মদিনের কেক কাটার আয়োজন করেছেন অপু বিশ্বাস। জানা গেছে, সেই অনুষ্ঠানের কথা জানেন না শাকিব। তাই সেখানে থাকছেন না তিনি।
শাকিব ছেলের জন্মদিন উদযাপন করবেন গুলশান আজাদ মসজিদে দুপুরে মিলাদ আর গরিবদের মধ্যে খাবার বিতরণ করে।
চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটি ২০০৮ সালে গোপনে বিয়ে করেন। এরপর নয় বছর বিয়ের কথা গোপন রাখেন তারা। গত বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় আব্রাম খানের। এটাও গোপন রাখা হয়। অবশেষে গত ১০ এপ্রিল বিকালে সাত মাসের ছেলেকে সঙ্গে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে সব প্রকাশ করেন অপু বিশ্বাস। শাকিব প্রথম দিকে ক্ষুব্ধ হলেও পরে সবকিছু স্বীকার করেন এবং অপুর সঙ্গে সুখের সংসার পাতবেন বলে জানান।
কিন্তু সেই সুখের সংসার যে এখনো পাতা হয়নি, ছেলে আব্রাম খানের জন্মদিন ঘিরে তা আবার প্রকটভাবে প্রকাশিত হলো। জানা গেছে, মাস দেড়েক আগে ঘনিষ্ট একজনের মাধমে শাকিব পুত্র জয়ের জন্মদিন আয়োজনের কথা জানান অপুকে।
অপুর ভাষ্য, সবকিছু আমি গুছিয়ে আনি। সপ্তাহ খানেক আগে সে বলল, দোয়া আর মিলাদ মাহফিল করবে এবং গরিব-দুস্থদের খাওয়াবে। শোনার পর আমি ভাবলাম, ঠিক আছে, ও ওর মতো করুক, আমি আমার মতো করি। জন্মদিনের উপহার হিসেবে ছেলেকে সোনার মুকুট দিচ্ছেন অপু। কাতার থেকে আনিয়েছেন শেরওয়ানি।

আর পড়তে পারেন