রবিবার, ৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

দেবিদ্বারের দি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ’র বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩১, ২০১৭
news-image

মো. জামাল উদ্দিন দুলাল ঃ
কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার দি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ’র ২০১৭ সালের প্লে­ গ্রুপ থেকে ৯ম শ্রেণির

বার্ষিক পরীক্ষার ফলাফল ও অষ্টম শ্রেণি এবং পঞ্চম শ্রেণির ছাত্র-ছাত্রীরা জিপিএ-৫ সহ শতভাগ পাশ উপলক্ষে অত্র প্রতিষ্ঠান মাঠে রবিবার সকাল ১০টায় ফলাফল প্রকাশ করা হয়েছে।

ওই অনুষ্ঠানে দি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ’র অধ্যক্ষ মো. ময়নাল হোসেন মনির এর সভাপতিত্বে এবং পরীক্ষা নিয়ন্ত্রক ও সাংবাদিক মো. জামাল উদ্দিন দুলাল’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবিদ্বার পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান। এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন দি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ’র পরিচালক মো. শাহআলম সরকার, মো. মজিবুর রহমান মজিব, মো. মিজানুর রহমান, অর্থ পরিচালক মো. আল আমিন, পরিচালক মো. মোবারক হোসেন, মো. রাশেদুল মনির, মো. শাহজাহান মুন্সী, মনিং শিফর্ট ইনচার্জ মোসা. তাহমিনা ফেরদৌসী, শিক্ষিকা হামিদা রহমান, মোসা. মোমেনা ইসলাম, পোষণ চৌধুরী, রোমা আহমেদ কলি, মো. মেহেদি হাসান, আবদুল কাইয়ুম সরকার সবুজ, হালিমা আক্তার পলি সহ আরো উপস্থিত ছিলেন একাডেমির সকল ছাত্র/ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবক বৃন্দ।

এদিকে ফলাফল প্রকাশের পর অষ্টম শ্রেণির জেএসসি ও পঞ্চম শ্রেণির সমাপণি পরীক্ষায় জিপিএ-৫সহ শতভাগ পাশ করায় উপস্থিত অতিথি ও শিক্ষক-শিক্ষিকাদের সাথে উচ্ছা¡স আনন্দে মেতে উঠেন অত্র স্কুলের শিক্ষার্থীরা।

আর পড়তে পারেন