বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে লাশবাহী অ্যাম্বুলেন্সের ধাক্কায় পথচারী নিহত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৮, ২০২৩
news-image

মোঃ জামাল উদ্দিন দুলাল,দেবিদ্বার:

কুমিল্লার দেবিদ্বারে লাশবাহী অ্যাম্বুলেন্সের ধাক্কায় মো. ময়নাল হোসেন (৩০) নামে এক পথচা‌রী নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় অ্যাম্বুলেন্সের চালকসহ আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

আহতের নাম-পরিচয় জানা যায়নি। মঙ্গলবার সকাল ৬টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চ‌লিক মহাসড়কের চাঁপানগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ময়নাল হো‌সেন দেবিদ্বার পৌর এলাকার সাইলচর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি পেশায় একজন ট্রাক্টর শ্রমিক।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৬টার দিকে একটি লাশ বহনকারী অ্যাম্বুলেন্স পথচারী ময়নাল হোসেনকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার পা‌শে ছিটকে পড়েন। এসময় অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে গে‌লে চালক ও অপর দুই যাত্রী আহত হন।

সাইলচর গ্রামের স্থানীয় একাধিক ব্যক্তিরা জানান, প্রতিদিনের মতো ময়নাল হোসেন বাড়ি থেকে বের হয়ে ট্রাক্টরের কাজে যাচ্ছিলেন। তিনি সড়কের এক পাশে দাঁড়ালে কুমিল্লা থেকে আসা লাশ বহন করা একটি অ্যাম্বুলেন্স ময়নাল হোসেনকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থ‌লেই মারা যান। অ্যাম্বুলেন্সটি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা যাওয়ার পথে চাঁপানগর এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে।

বিষয়টি নিশ্চিত করে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বেনু দাশ বলেন, ভোর সাড়ে ৫টায় দিকে কসবাগামী একটি লাশবাহী অ্যাম্বুলেন্সের ধাক্কায় ময়নাল হোসেনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। লাশ উদ্ধার করে কুমিল্লা মর্গে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন