রবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নবীনগরে আওয়ামী লীগের আলোচনা সভা ও ইফতার মাহ্ফিল

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১১, ২০১৮
news-image

 

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:

ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগরে বাংলাদেশ আওয়ামী লীগ নবীনগর উপজেলা শাখার উদ্যোগে শনিবার নবীনগর মহিলা ডিগ্রি কলেজ মিলনায়তনে ও মাঠ প্রাঙ্গনে হাজার হাজার নেতাকর্মী ও জনসাধারণের উপস্থিতিতে আলোচনা সভা ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিমের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ব্রা‏‏হ্মণবাড়িয়া-০৫ নবীনগরের সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. কাজী মোর্শেদ হোসেন কামাল, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন’র কাউন্সিলর মমিনুল হক সাইদ, উপজেলা পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য বোরহান উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জে.পি দেওয়ান, জেলা পরিষদ সদস্য এ.কে.এম মোজাম্মেল হক, জেলা পরিষদ সদস্য মোঃ আবুল কালাম আজাদ, নবীনগর মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য অধ্যাপিকা নুরুন্নাহার বেগম প্রমুখ। এছাড়া আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতা-কর্মী উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

আলোচনা শেষে ইব্রাহিম মাদ্রাসার প্রিন্সিপাল এনামুল হক কুতুবী’র পরিচালনায় মুসলিম উম্মার মঙ্গল কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে সাংসদ নিজে উপস্থিত থেকে সকলের মাঝে ইফতার পরিবেশন করান।

আর পড়তে পারেন