শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নির্বাচনে নৌকার প্রতীক পেলেন খন্দকার মোশতাকের আত্মীয়

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৮, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পেয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি খন্দকার মোশতাকের এক আত্মীয়। এ নিয়ে এলাকায় ব্যাপক আলোচনা চলছে এবং সামাজিক মাধ্যমেও আলোচনা চলছে।

জানা গেছে, কুমিল্লার লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বঙ্গবন্ধুর খুনি খন্দকার মোশতাকের আত্মীয় খন্দকার সাইফুল্লাহ রুবাই।

খন্দকার সাইফুল্লাহ রুবাইয়ের চাচা খন্দকার আবু জাফর বিয়ে করেন খন্দকার মোশতাকের মেজ বোনের মেয়ে খন্দকার আমাতুল শারমিনকে। সেই সূত্রে খন্দকার সাইফুল্লাহ রুবাই হলেন খন্দকার মোশতাকের ভাগ্নি জামাই, খন্দকার আবু জাফরের ভাতিজা।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল্লাহ রুবাইয়ের কাছে জানতে চাইলে তিনি বলেন, হ্যাঁ খন্দকার মোশতাক আমাদের আত্মীয় হন। এর বেশি কিছু বিস্তারিত বলতে চাননি।

কুমিল্লা সিটি করপোরেশনের ধনেশ্বর গ্রামে গিয়ে খন্দকার আবু জাফর আহম্মেদের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিয়ের কথাটি সত্যি এবং খন্দকার মোশতাক আত্মীয় এ পরিচয় দিতে আমি বিব্রতবোধ করি এবং এই পরিচয় লুকিয়ে জীবনযাপন করতে চেষ্টা করি। আমাদের এক ছেলে এক মেয়ে। ছেলে চার্টার্ড অ্যাকাউন্টেন্ট, মেয়ে ডাক্তার। তাদের রেখে আমরা এখানে বসবাস করছি।

লালমাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বলেন, আসলে আমি এ বিষয়ে জ্ঞাত নই, উনি মোশতাকের কেমন আত্মীয়। মনোনয়নের সিদ্ধান্ত বিষয়ে আমি কিছু জানি না।

আর পড়তে পারেন