শনিবার, ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

পাকিস্তানের প্রধানমন্ত্রী করতে ইমরানকে বিয়ে করেছি

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৯, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

ক্রিকেটার থেকে রাজনীতিবিদ হওয়া পাকিস্তানের সুপারস্টার ইমরান খানের তৃতীয় বিয়ে নিয়ে গরম সংবাদমাধ্যম। সাধারণ মানুষের মধ্যেও কৌতূহলের শেষ নেই। বৃদ্ধ বয়সে এসে কেন হঠাৎ করে ব্যস্ত রাজনীতিবিদ তৃতীয় বিয়ের সিদ্ধান্ত নিলেন? এই প্রশ্ন অনেকেরই।

পাকিস্তান তেহরিক ই ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খান এই মুহূর্তে পাকস্তানি রাজনীতিতে বড় নাম। বিরোধী রাজনীতিকদের মধ্যে ইমরান খানই সবচেয়ে এগিয়ে। তবে ভোটে ভালো প্রভাব ফেললেও এখনও সরকার গঠন করতে পারেনি। আগের ভোটেও ইমরানকে নিয়ে আশা করা হয়েছিল। তবে নওয়াজ শরিফের দল ভোট জিতে ক্ষমতা দখল করে।

এই অবস্থায় ইমরানের নিকাহর পিছনে নাকি রয়েছে অন্য রহস্য। যাঁকে বিয়ে করেছেন ইমরান, সেই বুশরা মানেকার আগের স্বামী ছিলেন খওহর মানেকা। তাঁর সঙ্গে বুশরার কোনওরকম অশান্তির কথা তিনি অস্বীকার করেছেন। মানেকাও বিচ্ছেদ প্রসঙ্গে কোনও গোলমালের কথা জানাননি। তাহলে কেন বিচ্ছেদ হল বুশরা ও খওহরের?

খওহরের দাবি, একদিন বুশরা এসে তাঁকে জানান, তিনি হজরত মোহাম্মদ (সাঃ) কাছ থেকে স্বপ্নাদেশ পেয়েছেন। স্বপ্নে তিনি নাকি বুশরাকে বলেছেন ইমরানকে বিয়ে করার জন্য। তাহলেই নাকি ইমরান সমস্ত বাধা পেরিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে পারবেন। এবং সেটা হলে পাকিস্তান এই জর্জরিত অবস্থা থেকে মুক্তি পাবে ও অসাধারণ দেশে উন্নীত হবে। তবে আসলে স্বপাদেশ প্রাপ্ত হয়েছেন কীনা তা নিয়ে অনেকেই সংশয় প্রকাশ করেছেন।

এটাও শোনা গেছে যে, বুশরা মানেকার সঙ্গে ইমরানের গত ১ জানুয়ারিই নিকাহ হয়ে গিয়েছিল। উপযুক্ত আধ্যাত্মিক সময় বিচার করে রােববার তা আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে।

আর পড়তে পারেন