শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রার্থীদের গানে গানে প্রচারের উৎসবে পরিণত কুমিল্লা নগরী

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৮, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা সিটি কর্পোরেশন(কুসিক) নির্বাচনে গানে গানে প্রচার উৎসবে মুখরিত নগরী। শনিবার দিনভর গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে আওয়ামীলীগ-বিএনপির প্রার্থীরা চষে বেড়িয়েছেন নগরীর অলিগলি। বৈরী আবহাওয়া বিরাজ করলেও প্রচার প্রচারণা উৎসবমুখর ছিল গোটা নগরী।
জানা যায়, কুমিল্লা সিটি কর্পোরেশন(কুসিক) নির্বাচনে প্রচার প্রচারনার গানে গানে উৎসব মুখর ছিল গোটা কুমিল্লা নগরী। গুড়ি গুড়ি বৃষ্টি আওয়ামীলীগ-বিএনপির মেয়র প্রার্থীসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদেরকে থামিয়ে রাখতে পারেনি। প্রতিকুল আবহাওয়াকে উপেক্ষা করে দু’দলের মেয়র প্রার্থীসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা শনিবার দিনভর প্রচার প্রচারণা চালিয়েছেন। এ দিকে দেশের গুরত্বপূর্ণ এ নির্বাচনটি সুষ্ঠূ ও অবাধ শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করতে নানা ধরনের চেষ্ঠা চালিয়ে যাচ্ছে নির্বাচন কমিশন।
শনিবার সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টিসহ বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে দিনভর গণসংযোগ করেছেন মেয়র প্রার্থীসহ দু’দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা। আওয়ামীলীগ প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা নগরীর ধর্মসাগর পাড়, স্টেশন ক্লাব, ফৌজদারী মোড়, মোগলটুলী এলাকায় গণসংযোগ করেন। এ ছাড়াও নগরীর বাটপাড়া এলাকায় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, কেন্দ্রীয় নেতা অসীম কুমার উকিল, জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপনসহ একদল কেন্দ্রীয় ও স্থানীয় নেতা আঞ্জুম সুলতানা সীমার পক্ষে গণসংযোগ করেন।
অপরদিকে বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু নগরীর উনাইসা, শাকতলা, টমছমব্রীজ, দক্ষিণ চর্থা এলাকায় গণসংযোগ করেছেন। সাক্কুর পক্ষে দলের কেন্দ্রীয় সহ-সভাপতি সামছুজ্জামান দুদু, কেন্দ্রীয় নেতা ফজলুল হক মিলন, শহিদ উদ্দিন চৌধুরী এ্যানী, কর্ণেল(অব:)আনোয়ারুল আজীম, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, ইমরান সালেহ প্রিন্স, ফরিদ উদ্দিন মানিক, নগরীর ছোটরা, উত্তর চর্থা, দিগাম্বরীতলা, সংরাইশ এলাকায় এবং বিএনপির নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন, নগরীর চকবাজার, শুভপুর, সাহাপাড়া,গাংচর,বারপাড়া এলাকায় গণসংযোগ করেছেন। উল্লেখ্য: আগামী ৩০ মার্চ কুমিল্লা সিটি কর্পোরেশনের(কুসিক)২য় নির্বাচন অনুষ্ঠিত হবে।

আর পড়তে পারেন