সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু’র আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে সবাইকে একযোগে কাজ করতে হবে- বুলু

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১০, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টার :
বঙ্গবন্ধু’র আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে সবাইকে একযোগে কাজ করতে হবে । বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশও একদিন মাথা উচুঁ করে দাড়াবে। এজন্য সকলে শিক্ষা অর্জনের পাশা-পাশি দেশ ও জাতীর মঙ্গলের জন্য এগিয়ে আসতে হবে।
বৃহস্পতিবার (১০ আগষ্ট ১৭ইং) বিকেলে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে বাংলাদেশ মানবসেবা সংঘের আয়োজনে “প্রকৃত শিক্ষা ও প্রকৃত রাজনীতি বিষয়ক এক আলোচনা সভায় প্রধান অতিথি চৌদ্দগ্রামের জনপ্রিয় আওয়ামী লীগ নেতা, বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি ও চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগ নেতা বজলুর রশীদ বুলু এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সনদ ধারী পাশ করা শিক্ষা নির্ভর জনগোষ্ঠি আর প্রাকৃতিক শিক্ষায় গড়ে ওঠা জনগোষ্ঠীকে দেশের কল্যাণে একযোগে কাজে লাগাতে না পারলে আমরা প্রতিযোগিতা মূলক বিশ্বে সন্মানজনক স্থান করে নিতে ব্যর্থ হবো।
এসময় বিশেষ অতিথির বক্তব্যে বেলজিয়াম আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ সফিউল্লাহ সফি আগত সকল ছাত্রনেতাদের উদ্দেশ্যে আগামী দিনের বাংলাদেশে বঙ্গবন্ধু’র আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে একযোগে কাজ করার আহ্বান জানান। বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি খন্দকার শরীফ।
বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের উপ-ছাত্র বিষয়ক সম্পাদক আহম্মেদ জয়। সভায় সংগঠনের যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান রাজ আলোচক হিসেবে মূল প্রবন্ধ পাঠ করেন।

আর পড়তে পারেন