মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় বসত ঘরে হামলা-ভাংচুর,স্বর্ণলংকার ও নগদ অর্থ লুট

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৪, ২০১৯
news-image

স্টাফ রির্পোটার:
কুমিল্লার বরুড়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কবির গঙ এর বিরুদ্ধে শহীদ উল্লাহ ও তার ভাই আবুল হাসেমের বসত ঘরে ব্যাপক ভাংচুর,স্বর্ণলংকার ও নগদ অর্থ লুটের অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, উপজেলার আগানগর ইউনিয়নের মির্জানগর গ্রামের মৃত- আমির আলীর ছেলে শহীদ উল্লাহ ও আবুল হাসেমের সাথে একই বাড়ির আ: রশিদের ছেলে কবির হোসেন (৩৮) গঙ এর দীর্ঘদিন যাবৎ পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ ছিলো। কবির গঙ পূর্বেও একাধিক মামলা করে তাদের হয়রানী করে আসছে। বর্তমানে ৫টি মামলা চলমান রয়েছে। পুনরায় এ জমির সূত্র ধরে সোমবার (২২ এপ্রিল) সন্ধা ৮ টার দিকে কবির হোসেন ও তার ভাই শরিফ হোসেন (১৮), কবির হোসেনের ছেলে কায়েদ (২০) ও মৃত- আমির হোসেনের ছেলে রশিদ গঙ সহ অজ্ঞাত নামা ১০/১৫ জন সন্ত্রাসী সহ দেশীয় অস্ত্র নিয়ে, শহীদ উল্লাহ‘র বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে স্বর্নের চেইন ২টি, দুই জোড়া কানের জিনিস, নেকলেস ১টি ও নগদ ২ লক্ষ টাকা এবং তার ভাই আবুল হাসেমের বসত ঘর থেকে স্বর্নের চেইন ১টি, কানের জিনিস ১ জোড়া ও নগদ ৬০ হাজার টাকা লুট করে নিয়ে যায় বলে জানা যায়। কবির হোসেন হামলা করতে গিয়ে বসত ঘরের টিনের বেরায় হাত লেগে কেটে যায়। এসময় ১৭ মাসের শিশু, অন্তসত্বা নিলুফা বেগম সহ শহীদ উল্লাহ‘র স্ত্রী জাহানারা বেগম ও মেয়ে মাহমুদা আক্তার গুরুতর রক্তাক্ত আহত হয়। বর্তমানে শহীদ উল্লাহ‘র স্ত্রী ও মেয়ে হসপিটালে চিকিৎসাধিন রয়েছেন। এ বিষয়ে শহীদ উল্লাহ ও তার ভাই আবুল হাসেম বলেন, কবির হোসেন গঙ দীর্ঘ দিন যাবৎ মামলা দিয়ে আমাদের পরিবারকে হয়রানী করে আসছে। বর্তমানে ৫টি মামলা চলামান রয়েছে। তাছাড়া গত সোমবার আমাদের বসত ঘরে হামলা করে স্বর্ণলংকার ও নগ অর্থ নিয়ে গেছে। আমারা তাদের দৃস্টান্তমূলক শাস্তির দাবি করছি।

এ ব্যপারে কবির হোসেনের এর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তাদের পাওয়া যায়নি। এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড মেম্বার বাবুল মিয়া জানান, এ বিষয়ে আমি কোন কিছু জানি না। কোন পক্ষ আমার কাছে আসে নাই।

 

আর পড়তে পারেন