শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মুরাদনগরে জমির দখল নিয়ে চাচার হাতে ভাতিজা খুন : আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৪, ২০১৭
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর :

কুমিল্লা মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন বলিঘর গ্রামে মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় জমির দখল নিয়ে পুর্ব শত্রুতার জের ধরে চাচার হাতে ভাতিজা খুনের ঘটনা ঘটেছে।

নিহত ভাতিজা কাউছার (৩৮) উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন বলিঘর গ্রামের মৃত দারু মিয়ার ছেলে। এ ঘটনায় চাচা রুক্কু মিয়া (৫৫) ও চাচি ফিরোজা বেগম (৫৩) কে আটক করেছে বাঙ্গরাবাজার থানা পুলিশ।
জানা যায, উপজেলার বলিঘর গ্রামে দীর্ঘ দিন ধরে জমির দখল নিয়ে চাচা-ভাতিজার মধ্যে জামেলা চলছিল মঙ্গলবার সকালে ঐ জমি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে চাচা রুক্কু মিয়ার হাতে থাকা সাবল দিয়ে ভাতিজা কাউছারের মাথায় আঘাত করে। সাবলের আঘাতে কাউছার সাথে সাথে মাটিতে লুটিয়ে পরে। পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাদিন অবস্থায় মঙ্গলবার বিকেলেই তার মৃত্যু হয়।
নিহতের মা পিয়ারা বেগম বাদী হয়ে রুক্কু মিয়া, স্ত্রী ফিরোজা বেগম ও পাচঁ সন্তানের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করলে এসআই মো: আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাতেই রুক্কু মিয়া ও তার স্ত্রীকে আটক করে।
এ বিষয়ে বাঙ্গরাবাজার থানার (ওসি) মনোয়ার হোসেন জানান, অভিযোগের বিত্তিতে নিহতের চাচা ও চাচিকে আটক করে বুধবার দুপুরে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

আর পড়তে পারেন