মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মুরাদনগরে সরকারি ত্রাণ বাবার নামে চালিয়ে দিলেন উপজেলা চেয়ারম্যান!

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩০, ২০২২
news-image

 

মাহবুব আলম আরিফ:
কুমিল্লার মুরাদনগরে সরকারি ত্রান বাবার নাম ভাঙিয়ে সাধারণ মানুষের মাঝে বিতরণ করার অভিযোগ উঠেছে উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোরের বিরুদ্ধে।

এ ঘটনায় উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়কসহ আওয়ামীলীগের বিভিন্ন নেতা কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্ষোভ ঝেড়েছেন।

বিভিন্ন নেতা তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে ছবিসহ ঘটনার বর্ণনা দিয়ে বলেন, হায়রে প্রতারণা! হায়রে বাটপারি!! হায়রে ভন্ডামী । দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় মুরাদনগর উপজেলার পিছিয়ে পড়া জনসাধারণের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রীর বিতরণের ব্যানারে  মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান তার নিজের ছবি ও তার বাবার ছবি ব্যবহার করে জনগণের সাথে প্রতারণা করছেন। কারণ দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় খাদ্য সামগ্রী বিতরণের ব্যানারে উনার বাবার ছবি ব্যবহার করে কিভাবে? মন্ত্রণালয়ের দেয়া খাদ্য সামগ্রী নিজ নামে চালিয়ে দিয়ে মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম কিশোর মুরাদনগরের জনগণের সাথে রাজনীতির নামে প্রতারণা করছে! ”

এই বিষয়ে  মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম কিশোর মুঠোফোনে বলেন, ‘যেহেতু আমার বাবা আওয়ামীলীগের একজন প্রবীণ নেতা, সে হিসাবে আমি আমার বাবার ছবি ব্যানারে লাগাইতেই পারি।’

মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অভিষেক দাশ বলেন, এটা সরকারি ত্রান। এটা মূলত উপজেলা পরিষদের চেয়ারম্যানের নামে এসেছে। তাই উনি বিতরণ করছেন কিন্তু বিতরণ কালে ব্যানারে উনার বাবার ছবি ব্যবহার নিয়ে যে বিতর্ক উঠেছে , এ বিষয়ে আমি উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা না বলে আপাতত কোন মন্তব্য করতে পারছিনা।

আর পড়তে পারেন