শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

মেঘনার বিভিন্ন ইউনিয়নে ব্যারিষ্টার নাঈম হাসানের পথসভা ও লিফলেট বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৭, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নিবার্চনে কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান মেঘনা উপজেলায় নির্বাচনী গণসংযোগ, পথসভা করেছেন। সেই সাথে সরকারের উন্নয়ন কর্মকান্ডের লিফলেট জনগণের মাঝে বিতরণ করেন।

শনিবার (২৭ অক্টোবর) দুপুর ২ টা থেকে বিকেল পর্যন্ত উপজেলার গোবিন্দপুর , মহেশখোলা, কান্দারগাও, চন্দনপুর ইউনিয়নের চন্দনপুর বাজার ও মানিকারচর বাজারে পথসভা ও গণসংযোগ এবং আওয়ামীলীগের উন্নয়ন কর্মকান্ডের লিফলেট জনগণের মাঝে বিতরণ করেন।

মানিকারচর ও লুটেরচর ইউনিয়নের পথসভায় সরকারের উন্নয়ন কর্মকান্ড সর্ম্পকে জনগণকে অবহিত করে আগামী সাংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অনুরোধ জানান ব্যারিষ্টার নাঈম হাসান। ক্ষমতায় গেলে মানিকারচর ইউনিয়নকে মেঘনা পৌরসভায় রূপান্তরিত করা হবে বলে তিনি জানান।

এ সময় মেঘনা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল গাফফারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মেঘনা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ মিয়া রতন সিকদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ফারুক, লুটেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সানাউল্লাহ সিকদার, মানিকারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ধনু মেম্বার, চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি আহসানুল্লাহ মাষ্টার, গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ জসিম ।

গণসংযোগ ও পথসভায় ব্যারিষ্টার নাঈম হাসানের সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের আইন সম্পাদক এড. মেহেদী হাসান বাবু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা রুহুল আমিন সরকার, স্বেচ্ছাসেবকলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ভিপি ওহিদুল ইসলাম সরকার, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা সামাদ ভূইয়া, ওমর ফারুক সরকার , যুবলীগ নেতা মহিউদ্দিন সরকার, মনজির তালুকদার,মামুন আহমেদ এবং গৌরিপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নূরুল আমিন মেম্বার।

আর পড়তে পারেন