বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

মেয়ের বান্ধবীকে ধর্ষণের অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১১, ২০২২
news-image

 

দাউদকান্দি প্রতিনিধি:
কুমিল্লার দাউদকান্দিতে নবম শ্রেণীতে পড়ুয়া মেয়ের বান্ধবীকে ধর্ষণের অভিযোগে মুকবুল হোসেন(৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভিকটিম স্কুল শিক্ষার্থীর বাবা কামাল হোসেনের লিখিত অভিযোগের প্রেক্ষিতে শনিবার রাতে দাউদকান্দি মডেল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেন।

মুকবুল হোসেন উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের হরিণা বাজারখোলা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের হরিণা বাজারখোলা গ্রামের মুকবুল হোসেনের মেয়ে দুর্গাপুর জনকল্যান উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীতে পড়ে। একই শ্রেণিতে পড়ুয়া মেয়ের বান্ধবী তাঁর বাসায় প্রায় আসা যাওয়া করতো। গত শুক্রবার(৭জানুয়ারী) বিকাল ৪টার দিকে মেয়ের সাথে দেখা করতে বান্ধবী তার বাড়ীতে যায়। এসময় মেয়ে ভিতরে আছে বলে মেয়ের বান্ধবিকে ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এঘটনা কাউকে না বলার জন্য হুমকিও দেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

ভিকটিমের বাবা কামাল হোসেন বলেন, মুকবুলের মেয়ে ও আমার মেয়ে একসঙ্গে লেখাপড়া করে। লেখাপড়ার সুবাদে বান্ধবীর সঙ্গে তার বাসায় যেত। ওই সুযোগে শুক্রবার আমার মেয়েকে মুকবুল ধর্ষণ করে। আমি এ ঘটনার বিচার চাই।

দাউদকান্দি মডেল থানান ওসি মোঃ নজরুল ইসলাম জানান, এ ঘটনায় ধর্ষণ মামলা হয়েছে। ভিকটিম শিক্ষার্থীকে মেডিকেল রিপোর্টের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি মুকবুল হোসেনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন