শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজধানীর বনশ্রীতে বাসে পেট্রোল বোমা নিক্ষেপ, দগ্ধ একজন বার্নে ভর্তি

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৫, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

রাজধানীর খিলগাঁও থানার বনশ্রী এলাকায় অছিম পরিবহন নামে একটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মো. সবুজ (৩০) নামে এক গাড়িচালক দগ্ধ হয়েছেন। তিনি রমজান পরিবহনের চালক ছিলেন।

রোববার (৫ নভেম্বর) সকালের মেরাদিয়া বাঁশপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম। তিনি বলেন, আজ সকালের দিকে সবুজ নামে দগ্ধ অবস্থায় বাসের একজন চালক আমাদের জরুরি বিভাগে আসে। তার শরীরে ২৮ শতাংশ দগ্ধ রয়েছে এবং তার শ্বাসনালী পুড়ে গেছে। বর্তমানে জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

দগ্ধ চালকের স্ত্রী রাশেদা বেগম জানান, খবর পেয়ে সকালের দিকে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্নে নিয়ে আসি। আমার স্বামী রমজান বাসের ড্রাইভার ছিল। সকালে বাড্ডা থেকে সে অছিম পরিবহনে করে মেরাদিয়া যাচ্ছিল। সেখানে রমজান পরিবহনটি রাখা ছিল।

তিনি আরও বলেন, আমার স্বামী তো রাজনীতি করে না, সে তো পরিশ্রম করে খায়। আমার স্বামীর সারা শরীর পুড়ে গেছে। আমরা বর্তমানে পরিবার নিয়ে মেরুল বাড্ডা এলাকায় ভাড়া থাকি। আমাদের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুর থানার গোদারিয়া গ্রামে।

খিলগাঁও থানার পেট্রোল পরিদর্শক ইউসুফ আলী চৌধুরী বলেন, আজ সকাল ৮টার দিকে অছিম পরিবহনের একটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়। বোমাটি গিয়ে প্রথমে বাসের হেলপারের পায় গিয়ে লাগ। বোমাটি বিস্ফোরণের পর বাসের চালকের হাত গিয়েও আঘাত করে। তবে এসময় বাসটিতে কোনো যাত্রী ছিলেন না। বাস চালক ও হেলপারকে আহত অবস্থায় পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে। এছাড়া বাসের তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

এ ঘটনায় কেউ আটক আছে কি না জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। তবে আমরা তদন্ত করছি এবং দুর্বৃত্তদের আটকের জন্য কাজ করছি।

আর পড়তে পারেন