শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

হাইমচর এম জে এস বালিকা উ’বি’র এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৫, ২০১৮
news-image

বিএম ইসমাইলঃ
হাইমচর উপজেলার ঐতিহ্যবাহি এম জে এস বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০১৮ সালের এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মিলাদ ও দোয়ায় প্রধান অতিথির বক্তব্যে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, যে শিক্ষা ইহকালে কল্যান এবং পরকালের মুক্তিসহ পিতা মাতা এবং দেশ জাতির মুখ উজ্জল করে নিজের সুনাম বয়ে আনবে সে শিক্ষায় শিক্ষিত হতে হবে। মনে রাখবে শিক্ষিত হলেই হবে না। শিক্ষা শুধু নিজের জন্য নয়। নিজেকে সৎ ও আদর্শবান হিসেবে গড়ে তুলতে না পারলে শিক্ষিত হওয়ার কোন মুল্য নেই। তাই সকল শিক্ষার্থীদেরকে আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠার লক্ষে পড়া লেখায় মনোযোগী হতে হবে। তোমাদেরকে সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গড়ার শপথ নিতে হবে

বৃহস্পতিবার বেলা ১১টায় এমজে এস বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত মিলাদ পূর্বে আলোচনা সভায় বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কবিরের সভাপতিত্বে ও বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওঃ মোঃ আলমগীর হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আহমেদ আলি মাষ্টার। বক্তব্য রাখেন শিক্ষক ও অভিভাবক সমিতির সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান চৌকদার, এমজে এস বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরদার মোঃ মাহবুব,ইউপি সদস্য দাদন মিয়া প্রধানিয়া, নজরুল ইসলাম ফকির, সপ্রাবির প্রধান শিক্ষক মেসবাহ উদ্দিন বিএসসি, অভিভাবক সদস্য মানিক দেওয়ান। পরে শিক্ষার্থীদের সুস্বাস্থ্য দীর্ঘায়ূ এবং সুন্দর ফলাফল কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন