শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অনিশ্চয়তার পথে হেটে দেশকে স্বাধীন করেছেন মুক্তিযোদ্ধারা- ডি.আই.জি চট্টগ্রাম রেঞ্জ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২১, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে প্রতি বছরের ন্যায় এইবারও বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যগণের সংবর্ধনা ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) সকালে কুমিল্লা পুলিশ লাইন্সে শহীদ আর আই আব্দুল হাকিম মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের ১১টি জেলার দায়িত্বপ্রাপ্ত চট্টগ্রাম রেঞ্জের ডি.আই.জি মো: আনোয়ার হোসেন বিপিএম (বার) পিপিএম (বার)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত পুলিশ সুপার ডা. মো: আরিফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আজিম-উল-আহসান।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনের উপস্থাপনায় সভাপতিত্ব করেন কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

এসময় কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় সংবর্ধনা অনুষ্ঠান। অনুষ্ঠানে তিনস্তরে সংবর্ধনা প্রদান করা হয়। প্রথম স্তরে মুক্তিযোদ্ধে যারা শহীদ হয়েছেন তাঁদের পরিবারকে, দ্বিতীয় স্তরে মৃত মুক্তিযোদ্ধাদের পরিবারকে এবং তৃতীয় স্তরে জীবিত মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, অনিশ্চয়তার পথে হেটে দেশকে স্বাধীন করেছেন মুক্তিযোদ্ধারা। তাদের মনে প্রাণে ছিল অবিচল আস্থা ও দৃঢ়তা। স্বাধীনতার বিপক্ষের শক্তি এখনো সক্রিয়, সুযাগ পেলেই তারা মাথা চাড়া দিয়ে উঠবে।

সংবর্ধনা অনুষ্ঠানে মোট ২৩২ জন বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যকে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট, উপহার সামগ্রী ও খাবার প্রদান করা হয়।

 

আর পড়তে পারেন