শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

অবশেষে আজ একসঙ্গে মুশফিক-সাকিব

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১২, ২০১৬

shakib-mushfiqস্পোর্টস ডেস্ক: পঞ্চম ম্যাচে এসে প্রথমবারের মতো পাকিস্তান সুপার লিগে একাদশে খেলার সুযোগ পেলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। করাচি কিংসের হয়ে শুক্রবার একাদশে খেলেন বাংলাদেশের দুই তারকা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিক। ব্যাট হাতে অবশ্য এদিন দুজনের কেউই সেভাবে জ্বলে উঠতে পারেননি। তবে রবি বোপারার মারমুখি ব্যাটিংয়ে পাঁচ উইকেটে ১৭৮ রান করে করাচি।

সাকিব অবশ্য পিএসএলে শুরু থেকে সব ম্যাচেই খেলেছেন। কিন্তু মুশফিক আগের চারটি ম্যাচেই বসা ছিলেন। শেষ পর্যন্ত পরীক্ষামূলকভাবে নামানো হলো এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে। সাত বল থেকে ১০ রান করে অপরাজিত ছিলেন তিনি। এর মধ্যে একবার লাইফও পেয়েছেন। ইনিংসে ব্যক্তিগত তৃতীয় বল (১৮তম ওভারের শেষ বল) মোকাবেলা করতে গিয়েই পরাস্ত হন। বল ওঠিয়ে মারতে গিয়েছিলেন। স্ট্রেটে খেলতে মারতে গিয়ে ধরা পড়তে পারতেন গেইলের হাতে। সৌভাগ্যবশত বেঁচে যান, গেইল বল ঠিকমতো তালুবন্দি করতে পারেননি।

বৃহস্পতিবারই তামিমের পেশোয়ার জালমির সঙ্গে করাচির হেরে যাওয়া ম্যাচে ব্যাট বল উভয় দিক থেকেই ব্যর্থ ছিলেন সাকিব। শুক্রবার লাহোর কালান্ডার্সের সঙ্গেও ব্যাট হাতে সেই অর্থে ভালো করতে পারেননি। মাত্র ৯ রান করেছেন ৯ বল খেলে।

আর পড়তে পারেন