শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আমার কাছে রাজনীতি মানে হচ্ছে মানুষের সেবা করা: এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩০, ২০২১
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর :
‘আমার কাছে রাজনীতি মানে হচ্ছে মানুষের সেবা করা, মারামারি করে অবৈধ উপায়ে টাকা উপার্জন করা নয়’। কুমিল্লার মুরাদনগরে মরহুম হারুনুর রশিদ এমপি ফাউন্ডেশনের উদ্যোগে মাদ্রাসা ও এতিমখানায় খাদ্য সামগ্রী বিতরণ কালে এ কথা বলেন, ফাউন্ডেশনের পরিচালক আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ । তিনি আরো বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন আমার দ্বারা যেন কোন প্রকার অনৈতিক কাজ না হয় এবং যতদিন বেচেঁ আছি ততদিন যেন জনগনের সেবা করে যেতে পারি।

শনিবার বিকেলে উপজেলা পরিষদ প্রঙ্গণে ৪০টি হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বাঙ্গরা বাজার থানা আওয়ামী কৃষকলীগের আহবায়ক আবু মুছা আল কবিরের সভাপতিত্বে মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন অর রশিদ, করিমপুর জামিয়া ইসলামিয়া মহিউসসুন্না মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি দ্বীন মোহাম্মদ আশ্রাফ, দড়ানিপাড়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আবদুল মবিন, কোম্পানীগঞ্জ মারকাযুল হিকমা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুনসুরুল কবির, মাওলানা ইয়াকুব।

এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাড. আবুল কালাম আজাদ তমাল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বিশ্বজিৎ সরকার বিষ্ণু, জেলা পরিষদের সদস্য ভিপি জাকির হোসেন, নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম, জাকির হোসেন, ওমর ফারুক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ রুহুল আমিন, সদস্য আরিফুল ইসলাম সাহেদ, জহিরুল ইসলাম জুয়েল, উপজেলা কৃষকলীগের আহবায়ক কামাল উদ্দিন খন্দকার, যুগ্ম আহবায়ক মোঃ হাসান মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সোহরাব হোসেন বেলাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিক তুহিন, সাধারণ সম্পাদক মোঃ হাফিজ খাঁন, এছাড়াও বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার প্রধানরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন দিলালপুর তমিজ উদ্দিন মাদ্রার প্রিন্সীপাল মোহাম্মদ ওবায়দুল্লা।

আর পড়তে পারেন