শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি এমন উন্নয়ন করতে চাই না যে উন্নয়ন এক বর্ষাতেই শেষ – এমপি রাজী ফখরুল

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৮, ২০১৮
news-image

 

মো.জামাল উদ্দিন দুলাল ঃ
আমি চাই না এমন কোন উন্নয়ন করতে যে উন্নয়নের নমুনা আজকে যে বেহাল স্কুল দেখে আসছি তার মত হয়, আমি চাই না এমন কোন রাস্তা করতে যে রাস্তা এক বর্ষা পার হলেই খোয়া উঠে যায়, আমি চাই না এমন কোন ব্রীজ কালভার্ট করতে যে ব্রীজ কালভার্ট সাঁকোর চেয়েও দূর্বল হয়।

শনিবার বিকেলে দেবিদ্বার উপজেলা ৪নং সুবিল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে শিবনগর উত্তরপাড়ায় কর্মী সভায় এসব কথা বলেন কুমিল্লা ৪ ( দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি।

তিনি আরো বলেন, আপনারা আমাকে আজ কর্মী সভায় ডেকে অনেক খুশি হয়েছেন কিন্তু আমি এ কাঁচা রাস্তা দেখে খুশি হতে পারিনি, সাঁকো ও রাস্তা যদি পাকা হতো তাহলে এ গ্রামবাসীর স্বপ্নপূরণ হতো, আমি জানি না আপনাদের স্বপ্ন কতটুকু পূরণ করতে পারব কিন্তু আমার সে সৎ ইচ্ছা আছে উন্নয়ন করার জন্য।

রাশেদুল আল আমিনের সঞ্চালনায় ও সুবিল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমএ রশিদ’র সভাপতিত্বে কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান ভূইয়া, কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মোসা. শিরিন সুলতানা, কুমিল্লা জেলা পরিষদ সদস্য মো. শাহজাহান সরকার, শ্রমিকলীগের সভাপতি আবদুস সামাদ, উপজেলা যুবলীগের সভাপতি মো. আবুল কাশেম ওমানী, আওয়ামীলীগ নেতা আবদুল হক খোকন, পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল জলিল, সুবিল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. রমিজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মো. আবদুল মান্নান মোল্লা, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ইকবাল হোসেন রুবেল, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. শাহাদাত হোসেন মিঠু , নুরুল আমিন ও মো. সাদ্দাম হোসেনসহ আরো অনেকে।

আর পড়তে পারেন