শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশা’র উদ্যোগে “আড়াইওড়া পশ্চিম সরকারী প্রাথমিক বিদ্যালয়ে” মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৮, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:
আশা’র সামাজিক কর্মসূচির অংশ হিসাবে আশার প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট মোঃ সফিকুল হক চৌধুরী’র স্মরণে কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলাধীন আড়াইওড়া পশ্চিম সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ১৮ই আগস্ট ফ্রি মেডিক্যাল ক্যাম্প (স্বাস্থ্য ও ফিজিওথেরাপি সেবা) অনুষ্ঠিত হয়। যা আগামীকাল ১৯ শে আগস্ট পর্যন্ত চলবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ক্যাম্প উদ্বোধন করেন আশা’র সিনিয়র এ্যাডভাইজার এম আবদুল আজিজ ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২ নং (উঃ) দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশা-কুমিল্লা ডিভিশনের ডিভিশনাল ম্যানেজার মোঃ আবদুর রহমান।

চিকিৎসা সেবা প্রদান করছেন আশা’র চীফ হেলথ অফিসার ডাঃ মোঃ শরীফুল আলম, ও তার সহযোগী আরও ৯ জন আশা’র ডাক্তার ও ফিজিওথেরাপিস্ট।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট ম্যানেজার মোঃ কাউছারুল ইসলাম ও স্থানীয় সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। দুইদিন ব্যাপি পরিচালিত ক্যাম্পে প্রায় ১০০০ রোগীকে মেডিক্যাল(স্বাস্থ্য ও ফিজিওথেরাপি) সেবা প্রদান করার আয়োজন করা হয়েছে। ক্যাম্প চলাকালীন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও গরীব অসহায় রোগীদের মাঝে প্রয়োজনীয় ঔষধ এবং ফিজিওথেরাপির উপকরণসহ প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী ফ্রী প্রদান করা হয়েছে।

আর পড়তে পারেন