বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউপি চেয়ারম্যান অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল,ঢাকা-কচুয়া সড়কে অবস্থান ধর্মঘট

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৪, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার :

কুমিল্লার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুরের ইউপি চেয়ারম্যান অপসারনের দাবিতে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ ও সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসি।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ইউপি সদদস্যেদের আয়োজনে অবিলম্বে চেয়ারম্যানের বিরুদ্ধে করা অনাস্থার অভিযোগ দ্রুত কার্যকর করার দাবি জানান।

ইউনিয়ন পরিষদের ৯জন সদস্য সংবাদ সম্মেলনে জানান, মুজিবুর রহমান চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর গত ৩০মাস সদস্যদের সম্মানী ভাতা পরিশোধ না করা, নিয়মিত মাসিক সভা না করা, বয়স্ক ও বিধবা ভাতার কার্ড ইচ্ছেমতো বন্টন করাসহ বিভিন্ন অনিয়মের কথা উল্লেখ করে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেছি। এর প্রেক্ষিতে ৭ সেপ্টেম্বর সাংবাদিকদের ডেকে মিথ্যা তথ্য দিয়ে অনাস্থার অভিযোগ ধামাচাপা দেয়াসহ বিভিন্ন চেষ্টা তদবির চালাচ্ছেন।

পরে স্থানীয় আ’লীগ নেতাকর্মীরা আসলে মুজিব চেয়ারম্যানকে দূর্ণীতিবাজ আক্ষা দিয়ে ঢাকা-কচুয়া সড়কে বিক্ষোভ মিছিল শেষে সড়কে অবস্থান ধর্মঘট করে। উপজেলা প্রশাসন খবর পেয়ে স্থানীয় আ’লীগ নেতাদের ফোন করলে তারা ধর্মঘট তুলে নেয়।

চেয়ারম্যান মুজিবুর রহমান জানান, আমার বিরুদ্ধে করা অভিযোগটি সম্পুর্ণ মিথ্যা। আর যেখানে অভিযোগ করা হয়েছে তদন্ত করে দোষি হলে আমার বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা নিবে। এলাকায় আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য মিছিল সমাবেশ ও সড়ক বন্ধ করে সাথে সাধারণ মানুষকেও হয়রানি করছে।

আর পড়তে পারেন