রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার আমতলী ও ধর্মপুর হতে ৫১.৫ কেজি গাঁজাসহ ৬ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১১, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

পৃথক অভিযানে কুমিল্লা সদরের আমতলী ও ধর্মপুর এলাকা হতে ৫১.৫ কেজি গাঁজাসহ ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা। এ সময় মাদক পরিবহণে ব্যবহৃত একটি পিকআপ ও একটি সিএনজি জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১০ এপ্রিল দুপুরে সদরের আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২০ কেজি গাঁজা’সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার কাপাইকাপ গ্রামের সেলিম মিজি’র ছেলে মোঃ রাকিবুল ইসলাম (২০), একই থানার বাটুরা গ্রামের আবু তাহের পাটোয়ারী এর ছেলে সুজন পাটোয়ারী (৩০), কির্ত্তনখোলা গ্রামের মৃত সিরাজের ছেলে রবিউল গাজী (৩২), ছয়ছিলা গ্রামের মনির মিজি এর ছেলে আলামিন মিজি (২৫) ও মৃত হোসেন কাজীর ছেলে সাব্বির হোসেন (১৯)। এসময় মাদক পরিবহণে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

অপর একটি অভিযানে ১১ এপ্রিল গভীররাতে সদরের ধর্মপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩১.৫ কেজি গাঁজা’সহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক হওয়া মাদক ব্যবসায়ী হলেন কুমিল্লা সদরের শুভপুর গ্রামের মনির হোসেনের ছেলে মোঃ মোস্তফা হোসেন (২৫)। এসময় মাদক পরিবহণে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়।

এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন