শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনা বাজারে ৩ ব্যবসায় প্রতিষ্ঠানে চুরি

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৫, ২০২২
news-image

 

চান্দিনা প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনায় উপজেলা সদরের পশ্চিম বাজারে ৩ ব্যবসায় প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটে। বুধবার (২৪ আগস্ট) গভীর রাতে চান্দিনা পশ্চিম বাজারে অবস্থিত মেসার্স ঢাকা স্টোর, ঢাকা এলমুনিয়াম স্টোর ও নোমান ইলেক্ট্রিক এন্ড হার্ডওয়্যারে ওই চুরির ঘটনা ঘটে। ৩ টি দোকান থেকে নগদ ৫৫ হাজার টাকা ও ৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় চোরের দল।

মেসার্স ঢাকা স্টোরের স্বতাধীকারী এম. এইচ. মাসুম জানান, বুধবার রাতের কোন এক সময় দোতলার জানালা ভেঙে ভেতরে ঢুকে এর পর কলাপসিবল গেইট কেটে চোর দোকানে প্রবেশ করে। এসময় আমার দোকান থেকে নগদ ৩৫ হাজার টাকা ও দুই লাখ টাকার মালামাল লুটে নেয়।

ঢাকা এলমুনিয়াম স্টোর এর স্বতাধীকারী মো. জয়নাল আবেদিন জানান, তালা ভেঙে দোকানে প্রবেশ করে আমার ক্যাশে থাকা নগদ ২০ হাজার টাকা ও ১ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় চোরেরা।

নোমান ইলেক্ট্রিক এন্ড হার্ডওয়্যার এর মালিক মো. নোমান জানান, দোতলায় জানালার রড ভেঙে প্রথমে গোডাউনে প্রবেশ করে পরে তালা ভেঙে নিচতলায় দোকানে আসে এসময় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় আমার ব্যবসা প্রতিষ্ঠান থেকে।

চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেন জানান, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আর পড়তে পারেন