শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার দাউদকান্দিতে ১০০ কেজি গাঁজাসহ আটক ২, কাভার্ড ভ্যান জব্দ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১০, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার দাউদকান্দিতে অভিনব কায়দায় কাভার্ডভ্যানে করে মাদক পাচারকালে ১০০ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তাদের ব্যবহৃত কাভার্ড ভ্যানও জব্দ করা হয়েছে।

সোমবার (১০ জুলাই) বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির দক্ষিণ শতানন্দি এলাকায় কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটক হওয়া ব্যক্তিরা হলেন, বরগুনা জেলার আমতলীর হরিম তুমরা এলাকার বাসিন্দা, কাভার্ড ভ্যানচালক মো. মিজানুর রহমান (২৮) এবং তার সহযোগী কুমিল্লার বাঙ্গরার কুরুন্ডি এলাকার বাসিন্দা মো. শাহাবুদ্দিন সুমন (২৩)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দির দক্ষিণ শতানন্দি এলাকায় অস্থায়ী চেকপোস্ট পরিচালনা করা হয়। এ সময় একটি কাভার্ড ভ্যান সন্দেহজনকভাবে দ্রুত চেকপোস্ট অতিক্রম করার চেষ্টা করে। তখন ডিবি পুলিশের তল্লাশি দল হলুদ রঙের ওই কাভার্ড ভ্যানটি আটক করে। পরে গাড়িটি তল্লাশি করে এর ভেতর বিশেষ কায়দায় লুকানো ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে গাঁজাসহ গাড়িটি জব্দ করে এর চালক ও তার সহযোগীকে আটক করা হয়।

আটক হওয়া ব্যক্তিরা গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে কিনে বাংলাদেশের বিভিন্ন স্থানে বিক্রির জন্য ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। এ বিষয়ে ডিবি পুলিশের উপপরিদর্শক মো. মিজানুর রহমান বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের করেছেন।

আর পড়তে পারেন