রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার দেবিদ্বারে বাড়িতে কোয়ারেন্টিনে থাকা কারখানা শ্রমিকের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২০, ২০২০
news-image

ডেস্ক রিপোর্ট:

কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নে নারায়ণগঞ্জ থেকে আসা এক কারখানাশ্রমিক (৫৫) রোববার করোনা ভাইরাস উপসর্গ নিয়ে মারা গেছেন। ১৫ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে আসার পর ওই শ্রমিক বাড়িতে কোয়ারেন্টিনে ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ১৫ এপ্রিল নারায়ণগঞ্জ জেলা থেকে বাড়িতে আসেন ওই শ্রমিক। এ খবর পেয়ে বাড়ির লোকজন তাঁকে হোম কোয়ারেন্টিনে রাখার ব্যবস্থা করেন। এ অবস্থায় রোববার সকাল সাতটায় তিনি মারা যান। সংবাদ পেয়ে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডিজিজ কন্ট্রোল শাখার প্রধান চিকিৎসক অর্জুন সাহার নেতৃত্বে স্বাস্থ্যকর্মীরা তাঁর নমুনা সংগ্রহ করেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আহাম্মেদ কবির।

দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাকিব হাসান বলেন, করোনাভাইরাস পরীক্ষার জন্য মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত ব্যক্তির শ্বাসকষ্ট ছিল। নারায়ণগঞ্জ থেকে চার দিন আগে নিজ বাড়িতে আসার পর থেকেই স্থানীয় লোকজন তাঁকে হোম কোয়ারেন্টিনে রেখেছিলেন। আপাতত পরিবারের লোকজনকে দূরত্ব বজায় রেখে নিয়ম মেনে চলার পরামর্শ দেওয়া হয়েছে। করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন