শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বুড়িচংয়ে ফেন্সিডিলসহ দুইজন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৩, ২০২০
news-image

মোঃ জামাল উদিন দুলালঃ

কুমিল্লা জেলার বুড়িচং থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে দেবপুর ফাঁড়ি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে বুধবার দুপুরে উপজেলার ০৮ নং ভারেল্লা(উত্তর) ইউনিয়নের কংশনগর গোমতী হাসপাতালের সামনে থেকে ৪০ বোতল ফেন্সিডিলসহ দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক, পিপিএম, জানান, উপজেলার দেবপুর ফাঁড়ি এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে বুড়িচং থানাধীন ০৮নং ভারেল্লা (উত্তর) ইউনিয়নের কংশনগর টু বি-পাড়া সড়কের গোমতী নদীর পাড়ে গোমতী হাসপাতালের সামনে থেকে ৪০ বোতল ফেন্সিডিলসহ দুইজন কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার কৃতরা হলেন, কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বারেশ্বর গ্রামের (চৌমুহনী, আঃ কাদের খন্দকার বাড়ির) মোঃ মমিনুল ইসলাম, মামুনের ছেলে মোঃ মেহেদী হাসান (২০), একই উপজেলার বারেশ্বর গ্রামের ( চৌমুহনী, দুধ বেপারী বাড়ির) মোঃ ছায়েদ আলীর ছেলে মোঃ নুরুল ইসলাম (২৬) কে ৪০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়েছে।

এব্যাপারে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে বুড়িচং থানায় মাদক আইনে নিয়মিত মামলা করে বৃহস্পতিবার (২৩ জুলাই) দুপুরে কুমিল্লা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন