শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বুড়িচংয়ে মাদক কারবারির গুলিতে সংবাদকর্মী নিহত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৪, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

৫ দিন পূর্বে সাংবাদিক মহিউদ্দিন সরকার (নাঈম সরকার) তার ফেসবুকে একটি স্ট্যাটা দেয় ‘‘ কুমিল্লার সীমান্ত সংলগ্ন এলাকায় আশংকাজনক ভাবে বেড়েছে মাদক কারবারিদের দৌরত্ম্য! তালিকাভূক্ত ও চিহ্নিতদের সাথে যোগ হয়েছে নতুন মাদক ব্যবসায়ী। এদের মধ্যে অন্যতম হলো রাজু যা সাবাই চিনে ভূইয়া বিজিবি গোয়েন্দা সদস্য হিসেবে।’’

বুধবার রাতে কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের হায়দ্রাবাদ সীমান্তে মাদক কারবারির গুলিতে মহিউদ্দিন সরকার নাঈম নামের এক সাংবাদিক নিহত হয়।

হায়দ্রাবাদ এলাকার রাব্বি ও রুবেল নামের দুই যুবক বলেন, রাত সাড়ে ৯টার দিকে মহিউদ্দিন সরকার নাঈমকে গুরতর আহত অবস্থায় দুজন বিজিবি সদস্য হাসপাতালে নিয়ে যেতে নির্দেশ দেন। এসময় বিজিবি সদস্যরা জানান সীমান্তে মারামারিতে আহত হয়েছে মহিউদ্দিন। তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দিতে বলে তারা চলে যায়। পরে ওই দুই যুবক বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুজাহিদুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে রাত ১ টায় কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার ফারুক আহম্মেদসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

নিহত সাংবাদিক মহিউদ্দিনের সাথে থাকা যুবক পলাশ বলেন, তারা সীমান্তে একটি দোকানে বসে ছিলেন, এসময় রাজুর নেতৃত্বে একটি দল এসে মহিউদ্দিনের উপর গুলি চালায়।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি (তদন্ত) ইন্সপেক্টর মাকসুদ জানান, মাদক ব্যবসায়ী গুলি করেছে কি না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ বিষয়ে পুলিশের একাধিক দল কাজ করছে।

আর পড়তে পারেন