শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার মুরাদনগরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে গ্রাম পুলিশের হামলা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১১, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার ঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলার আকুবপুর ইউপির কোড়ের পাড় গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আনোয়ার হোসেন কামালের বাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় রোববার দুপুরে ১১ জনের বিরুদ্ধে কুমিল্লার ৮ নম্বর আমলি আদালতে একটি মামলা হয়েছে।
আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন দেবনাথ তদন্তপূর্বক প্রতিবেদন দেয়ার জন্য বাঙ্গরা বাজার থানার ওসিকে নির্দেশ দেন।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, কোড়ের পাড় গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য আনোয়ার হোসেন কামালের সঙ্গে পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের গ্রাম পুলিশ শান্ত সরকারের দ্বন্দ্ব চলে আসছে। ওই দ্বন্দের জের ধরে কামালের জায়গা থেকে গত ৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল আনুমানিক ১০টায় শান্ত সরকার একটি গাছ কেটে নেয়। এতে বাঁধা দিলে শান্ত সরকারের নেতৃত্বে একদল লোক পরিকল্পিতভাবে কামালের স্ত্রী স্বর্ণা বেগমের ওপর আক্রমণ চালায়।

অভিযোগে বলা হয়, হামলাকারীরা তার মাথায় দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে, তার গলায় থাকা স্বর্ণের চেন ছিনিয়ে নেয়। এছাড়া বসতঘরে হামলা চালিয়ে দরজা-জানালা ভাঙচুর চালায়।

গুরুতর আহত স্বর্ণা বেগমকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখানকার আবাসিক মেডিকেল অফিসার ডা. সিরাজুল ইসলাম মানিক বলেন, স্বর্ণা বেগম মারাত্বকভাবে মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন। মাথার আঘাত এক ইঞ্চি পেছনে গেলেই বড় ধরনের ক্ষতি হওয়ার সম্ভাবনা ছিলো। এখন তিনি আশঙ্কামুক্ত।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, অভিযোগটি এখনো আমরা হাতে পাইনি। পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আর পড়তে পারেন