রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ‘মৌসুমী ফলাহার’ এর আয়োজন করেছে অধুনা থিয়েটার

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১০, ২০২৩
news-image

স্টাফ  রিপোর্টার:

সাংস্কৃতিক সংগঠন অধুনা থিয়েটার প্রতিবারের ন্যায় এবারও আয়োজন করেছে “মৌসুমী ফলাহার” অনুষ্ঠানের।

শুক্রবার কুমিল্লা নগরীর  কবি নজরুল ইনস্টিটিউট  এর মিলনায়তনে কুমিল্লার সকল প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সম্মানে আয়োজন  করা হয় এই  ফলাহারের। আম, জাম, কাঁঠালের মত অতি পরিচিত ফলের পাশাপাশি পেয়ালা, ডেউয়া, চাপকাঠালি, দেশী খেজুর, লটকন, জামরুলসহ প্রায় ১৮ প্রজাতির দেশি ফল ছিল এই আয়োজনে।

অধুনা থিয়েটার এর প্রতিষ্ঠাতা এড. শহীদুল হক স্বপন জানান, ভবিষ্যৎ প্রজন্মকে হারিয়ে যেতে থাকা দেশীয় ফলের সাথে সুপরিচিত করতে ও অতিথিদের সাথে সুমিষ্ট মৌসুমী ফল আহার এর আনন্দ ভাগাভাগি করতেই এই আয়োজন  করা হয়েছে ।

সংগঠনের সাধারণ সম্পাদক প্রকৌ. সঞ্জীব কুমার তলাপাত্র  এর উপস্থাপনায় আগত অতিথিরা যথাক্রমে তাঁদের অভিব্যক্তি প্রকাশ করে অধুনা থিয়েটারের এই আয়োজনের ভূয়সী প্রশংসা করেন। উক্ত “মৌসুমী ফলাহার” আয়োজনের আহবায়ক ছিলেন অধুনা থিয়েটারের সভাপতি মন্ডলীর সদস্য মোঃ শামীম ভূঁইয়া এবং সদস্য সচিব হিসেবে দ্বায়িত্ব পালন করেন সংগঠনের আপ্যায়ন সম্পাদক সাজিয়া আফরিন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি জহিরুল হক দুলাল, এড. মাহবুবুর রহমান,এড. নেয়ামতুল্লাহ্ জামান, কুমিল্লা সরকারি কলেজের অধ্যাপক রীতা চক্রবর্ত্তী, ভিক্টোরিয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক জোবেদা নূর খান, কুমিল্লা সাংস্কৃতিক জোটের সভাপতি অধ্যক্ষ শামীম হায়দার ও সাধারণ সম্পাদক শাহাদাত সরকার,  কুমিল্লা টেলিভিশন সাংবাদিক ফোরাম এর সভাপতি কাজী এনামুল হক ফারুক, কুমিল্লা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মাহবুব আলম বাবু, দৈনিক কুমিল্লার কাগজের উপ সম্পাদক জহির শান্ত, নাগরিক টিভির ভিডিও ক্যামেরাপার্সন আলমগীরসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আর পড়তে পারেন