শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় হোটেল ব্যবসায়ীকে মারধর, অর্থ লুট

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩০, ২০২২
news-image

মোঃ উজ্জ্বল হোসেন বিল্লাল:

কুমিল্লায় এক হোটেল ব্যবসায়ীকে মারধর করে জোরপূর্বক ১ লক্ষ ৫০ হাজার টাকা নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার ( ৩০ আগষ্ট) ভুক্তভোগী আলাউদ্দিন (২৭)নিজে শামীমা নামক এক মহিলার বিরুদ্ধে এ অভিযোগ করেন। তার (আলাউদ্দিন) বাড়ি জেলার সদর দক্ষিণ উপজেলার বারাপাড়া ইউনিয়নে। তিনি নগরীর দক্ষিণ চর্থা এলাকায় হোটেল ব্যবসা করেন।

অভিযুক্ত ওই মহিলা নাম শামীমা আক্তার। তিনি চানপুর মাহাজান বাড়িতে থাকেন। তিনি প্রবাসী মোস্তফা মিয়ার স্ত্রী। তার বড় ছেলে রবিন (২২)।

এ বিষয়ে তিনি ( আলাউদ্দিন) জানান, ১ বছর আগে আমার সাথে ইমুতে পরিচয় হয় শামীমা নামক এক মহিলার। পরিচয়ের পর থেকে বিভিন্ন সময়ে মোবাইলে আমাকে বিরক্ত করতো। কথা বলার এক পর্যায়ে ওই মহিলা (শামীমা) আমার কাছে বিভিন্ন সমস্যার কথা বলে টাকা নিয়েছে। প্রায় সময়ে আমার দোকানে আসতো। মহিলার সাথে কথা বলার ঘটনা আমার স্ত্রী( শিউলী) জানতে পারে। জানার পর আমি মহিলার সাথে দুরত্ব সৃষ্টি করতে থাকি। তারপর থেকে ওই মহিলা আমাকে মোবাইলে বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছিল। আমাকে পুলিশ দিয়ে ধরিয়ে দেওয়া কথা বলতো।

গত ২৮ শে আগষ্ট নগরীর ৬ নং ওয়ার্ডে আমাকে একা পেয়ে ওই মহিলা ও তার ছেলে মাদকব্যবসায়ী রবিন(২২) সহ ১৫-২০ জন ছেলে আমার উপর অতর্কিত হামলা করে আমার সাথে থাকা ৯০ হাজার টাকা এবং আমার ব্যাংকের ডেভিড কার্ড নিয়ে যায়।

টাকা নেওয়ার বিষয় আমি আমার চাচা সোহাগকে অবহিত করি। তিনি ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর নাদিয়া নাছরিনকে জানায়। উনি দু’পক্ষের সাথে কথা বলে সমাধান করতে সালিশের আয়োজন করলে ওই মহিলার ছেলে রবিন বিচার মানবে না বলে তার মাকে নিয়ে চলে যায়। গতকাল তারা আবার আমাকে আটকে রেখে আমার স্ত্রীকে ডেকে এনে ৬০ হাজার টাকা নিয়ে যায়। এসব বিষয় আমি অনেকের সাথে কথা বলার চেষ্টা করলে আমাকে হুমকি দেয় তার ছেলে রবিন এবং আজকে আবার আমার উপর অর্তকিতভাবে হামলা করে। হামলার পর আমাকে আমার চাচা, আমার স্ত্রী, কয়েকজন প্রতিবেশি মিলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। আমি বর্তমানে মেডিকেলে ভর্তি আছি। আমি নিরাপত্তা হীনতায় ভুগছি। আমার উপর যেকোনো সময় আবার হামলা হতে পারে। আমি এটার সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে কোতয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) শাহিদুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে আমরা রবিনকে আটক করি। দু’পক্ষের সাথে বসে সমঝোতা করার আশ্বাস পেয়ে ওসি স্যারের নির্দেশে রবিনকে ছেড়ে দেওয়া হয়।

আর পড়তে পারেন