শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা ইবনে তাইমিয়ার ১১ হাফেজকে পাগড়ি প্রদান

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৯, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা নগরীর ইবনে তাইমিয়া স্কুল অ্যান্ড কলেজের এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সোমবার কলেজ মাঠে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জৈনপুরী বড় হুজুর আলহাজ্ব মাওলানা ফাররুখ ছেয়ার ছিদ্দিকী। এতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মু. শফিকুল আলম হেলাল।

এতে বক্তব্য রাখেন ইবনে তাইমিয়া ট্রাস্ট ও গভর্নিং বডির সদস্য রফিকুল ইসলাম আজাদ, কলেজ গোমতি শাখা ইনচার্জ অধ্যাপক আলমগীর সরকার, সহকারী প্রধান শিক্ষক মাস্টার আমিনুল হক। অনুষ্ঠানে ইবনে তাইমিয়া ট্রাস্ট কর্তৃক পরিচালিত হিফজ বিভাগ থেকে কোরআন হিফজ সম্পন্ন করায় একজন মেয়েসহ ১১ জন শিক্ষার্থীকে প্রধান অতিথি পাগড়ি পরিয়ে দেন। হাফেজরা হলেন- আবদুল্লাহ আল মানসুর, সাজিদ আহমেদ, আবু নাঈম ওসমানী, রাইসুল ইসলাম মাহদী, মেহেদী হাসান, বাইজিদ, আজওয়াদুল জাওয়াদ, বাইজিদ হাসান শাওন, কাজী আশিকুর রহমান, হাফেজা ফাতেমা।

অনুষ্ঠান পরিচালনা করেন কলেজের সহকারী অধ্যাপক হাফেজ মাওলানা এ এইচ এম আবরার আহমদ। উল্লেখ্য, চলতি বছর এ প্রতিষ্ঠান থেকে এসএসসি পরীক্ষায় ১ হাজার ১০৫ জন শিক্ষার্থী এবং এইচএসসি পরীক্ষায় ৪৬৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে।

আর পড়তে পারেন