শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃত্বে রাফি ও পিয়াস

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৯, ২০২৪
news-image

 

স্টাফ রিপোর্টার:

মিনহাদুল হাসান রাফিকে সভাপতি ও ইসরাফিল পিয়াসকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী এক বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।

সোমবার (১৮ মার্চ) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

নতুন কমিটিতে ২৫ জন সহ-সভাপতি, ৯ জন যুগ্ম সাধারণ সম্পাদক এবং ৯ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

নতুন কমিটিতে  সহ-সভাপতি পদে রয়েছেন শিহাব শুভ,  আবু মুছা খান, মোঃ ইসমাইল হোসেন মোল্লা, এম রুবেল হোসেন , সাইফুল ইসলাম রুবেল, আজিম চৌধুরী, মোঃ ওবায়দুল হক, সাইফুল ইসলাম ফাহিম,  সাদ্দাম হোসেন সালমান, জাহাঙ্গীর আলম হৃদয়,  ফয়সাল আহম্মেদ, মোঃ আব্দুল্লাহ আল ওমর সবুজ, মোঃ সাখাওয়াত হোসাইন, মোঃ জাহিদুল ইসলাম বাবু, তানভীর কবির পাভেল,তাইফুর আলম তুষার ,মেহেদী হাসান, কাজী ইসমাইল হোসেন রাজিব, মোঃ আবু কাউসার দিপু , আমিরুল ইসলাম জীবন,শাওন খান রিয়াদ , আবু ফয়সাল ভূঁইয়া রতন , তাসনিমুল কায়সার ,মোহাম্মদ মাইনুদ্দিন সরকার ,আল আমিন ।

এছাড়া যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন মাহামুদুল হাসান ভুঁইয়া রাহাত, মোঃ মেহেদী হাসান অনি, আব্দুল খালেক , তানভীর মাহবুব অন্তর, ফারহান সিদ্দিক হাসিব, মনির হোসেন রনি, তৌসিফ হোসেন সাকিব,  সোলায়মান হোসেন এবং সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন  মোঃ মাহামুদুল হাসান ভূঁইয়া, কামরুল হাসান সৈকত, মোঃ টিপু সুলতান, মোঃ শাফায়েত, মোঃ হৃদয় হোসেন,  মোঃ রাফসান জামি রাফি,  নাঈম ভুঁইয়া,  জান্নাতুল রিয়াদ জাফর কাউসার ও মোঃ সোহেল হোসেন।

কুমিল্লার ১০টি উপজেলা নিয়ে গঠিত হয় সাংগঠনিক জেলা। এর মধ্যে রয়েছে  আর্দশ সদর, সদর দক্ষিণ, চৌদ্দগ্রাম, নাঙ্গলকোট, লাকসাম, মনোহরগঞ্জ, বরুড়া, লালমাই, বুড়িচং, ব্রাহ্মণপাড়া।

কুমিল্লা জেলা দক্ষিণ ছাত্রলীগের সর্বশেষ কমিটি হয় ২০১৪ সালে। দীর্ঘ আট বছর পর ২০২২ সালের ১২ মে সেই কমিটি বিলুপ্ত ঘোষণা করে বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ।

আর পড়তে পারেন