শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মেয়র সাক্কুকে ক্ষমা চাইতে হবে নয়তো দল থেকে পদত্যাগ করতে হবে- সংবাদ সম্মেলনে দাবি

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৩, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:
বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমানসহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে বিভিন্ন উপহাসমূলক বক্তব্য প্রদানের অভিযোগ এনে কুমিল্লা সিটি কর্পোরেশনের বিএনপি সমর্থিত মেয়র মনিরুল হক সাক্কুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বুধবার (২৩ ডিসেম্বর) সকালে নগরীর ধর্মসাগরপাড়স্থ বিএনপির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেছেন কুমিল্লার বর্তমান ও সাবেক ছাত্রদল নেতারা।

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি নিজাম উদ্দিন কায়সার বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু বিএনপি নেতা হয়েও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে একটি মিডিয়ায় উপহাসমূলক বক্তব্য প্রদান করেন, যা আমাদের অনুভূতি ও অস্তিত্বে আঘাত এসেছে। অবিলম্বে সিটি মেয়রকে নিঃস্বার্থ ক্ষমা চাইতে হবে নয়তো দল থেকে পদত্যাগ করার দাবী জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আমিরুজ্জামান আমির, সাবেক ছাত্রদল সভাপতি ও জেলা যুবদল সভাপতি ভিপি আশিকুর রহমান ওয়াসিম, সাবেক ছাত্রদল সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকদল সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাবেক ছাত্রদল সভাপতি ও মহানগর যুবদলের সভাপতি মোঃ উৎবাদুল বারী আবুসহ ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন