শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সদরে অস্ত্র ও মাদকসহ এক যুবক আটক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৪, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা সদরে ১ টি পাইপ গান, ৩ টি রাম দা, ১টি তলোয়ার ও ১৬৩ বোতল ফেন্সিডিল, ৫৬ ক্যান বিয়ার, ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৯ হাজার ৫৭৫ টাকাসহ অস্ত্র ও মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর হোসেন@ সোহাগ মিয়াকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা।

অদ্য ২৩ আগস্ট রাত আড়াইটায় সময় র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র ও মাদক ব্যবসায়ী  মোঃ আলমগীর হোসেন@ সোহাগ মিয়াকে (২৫) ( পিতা- বাহার মিয়া, সাং- দক্ষিণ সংরাইশ নবগ্রাম, থানাঃ কোতয়ালী মডেল, কুমিল্লা)  ০১ টি পাইপ গান, ০৩ টি রাম দা, ০১টি তলওয়ার ও ১৬৩ বোতল ফে›িসডিল, ৫৬ ক্যান বিয়ার, ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৯,৫৭৫/- টাকাসহ হাতেনাতে গ্রেফতার করেন। গোয়েন্দা সূত্রে জানা যায়, অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য কেনা-বেচার জন্য কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন সংরাইশ জনৈকা  হাজেরা বেগম (৩০),( পিতা- মৃত চাঁন মিয়া) এর বাড়ীতে মজুদ রেখেছে। উক্ত সংবাদ পেয়ে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা অভিযান পরিচালনা করে অস্ত্র ও মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন@ সোহাগকে উল্লেখিত উদ্ধারকৃত আলামতসহ হাতেনাতে গ্রেফতার করেন। উদ্ধারকৃত অস্ত্রের আনুমানিক মূল্য=৩৪ হাজার ৫ শত টাকা এবং উদ্ধারকৃত মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ৬০ হাজার টাকা।

এ ব্যাপারে ধৃত আসামী মোঃ আলমগীর হোসেন@ সোহাগ মিয়া  এর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

আর পড়তে পারেন